সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাকিবের বড় ফ্যান হার্শা ভোগলে

20নিউজ ডেস্ক: সাকিব হচ্ছে কলকাতা নাইট রাইডার্সের ভরসার নাম। দু’দিন আগে কেকেআরের অফিসিয়াল সংবাদ সম্মেলনে উপস্থিত হয়েছিলেন সাকিব। দলের পরিকল্পনা, প্রস্তুতি সম্পর্কে জানিয়েছেন তিনিই।

অথচ, উদ্বোধনী ম্যাচে দিল্লি ডেয়ার ডেভিলসের বিপক্ষেই একাদশে রাখা হয়নি সাকিব আল হাসানকে। আর এতেই মন ভাঙ্গে সাকিব আল হাসান কে খেলতে দেখার অপেক্ষায় থাকা কোটি সমর্থকদের।

কোটি সমর্থকদের মতো প্রথম ম্যাচে সাকিব আল হাসান কে খেলতে দেখার অপেক্ষায় মুখিয়ে ছিলেন ভারতীয় জনপ্রিয় ক্রিকেট কমেন্টেটর হার্শা ভোগলেও। তবে শেষ পর্যন্ত একাদশে তাকে দেখতে না পাওয়ায় যোগাযোগ মাধ্যম টুইটারে সাকিবকে সমর্থন দিয়ে জানিয়েছেন তার প্রতি সমবেদনাও।

সোমবার দুই দলের ম্যাচচলাকালীন সময়ে টুইটারে নিজেকে সাকিবের বড় ফ্যান দাবী করে এক টুইটে তিনি লিখেন, ‘সাকিবের অনেক বড় ভক্ত হিসাবে তাকে প্রতিদিনই দলে নিতাম। তবে কেকেআর হয়তো অবস্থার কথা ভালো জানে।’

এইদিকে প্রথম ম্যাচে কলকাতার হয়ে সাকিবকে মাঠে খেলতে দেখা না গেলেও ঘরের মাঠে কলকাতার পরবর্তী ম্যাচে ঠিকই তাকে মাঠ মাতাতে দেখা যাবে বলে আশাবাদী তার ভক্তরা। যার ফলে এখন সকলের নজর মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষের ১৩ এপ্রিলের ম্যাচের দিকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: