সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফের কারাগারে যাচ্ছেন মেয়র আরিফ

18নিজস্ব প্রতিবেদক :: আবারো কারাগারে যেতে হচ্ছে সিলেট সিটি করপোরেশনের মেয়র (সাময়িক বরখাস্তকৃত) আরিফুল হক চৌধুরীকে। সাবেক অর্থমন্ত্রী এএসএম কিবরিয়া হত্যা মামলায় তার ১৫ দিনের জামিনের সময়সীমা ফুরিয়ে গেছে।
আজ সোমবার দুপুরে জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন জানালে সিলেট দ্রুত বিচার আদালতের বিচারক মো. মকবুল আহসান তা নাকচ করে দেন। ফলে আগামীকাল মঙ্গলবার তাকে আবারো কারাগারে যেতে হচ্ছে।
সিলেট দ্রুত বিচার আদালতের পিপি অ্যাডভোকেট কিশোর কুমার কর জানিয়েছেন, আরিফুল হক চৌধুরী ১৫ দিনের জামিন পেয়েছিলেন। সেই জামিনের মেয়াদ শেষের পথে। এজন্য আরিফ নিজের অসুস্থতা এবং তার মায়ের অসুস্থতার বিষয়টি জানিয়ে আদালতে জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন জানিয়েছিলেন।
তিনি আরো জানান, শুনানি শেষে আদালতের বিচারক মকবুল আহসান আরিফুল হক চৌধুরীর জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন নামঞ্জুর করেন। জামিনের মেয়াদ বর্ধিত না হওয়ায় আরিফকে ফের কারাগারেই ফিরে যেতে হচ্ছে।
সাবেক অর্থমন্ত্রী এএসএম কিবরিয়া হত্যাকান্ডের ঘটনায় হত্যা মামলা ও বিস্ফোরক মামলা থেকে ১৫ দিনের জামিন পেয়ে গত ২৮ মার্চ কারামুক্ত হন আরিফ। কারামুক্ত হলেও মামলার স্বাক্ষ্যগ্রহণকালে তাকে নিয়মিত আদালতে হাজির হতে হতো।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: