সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৯ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রিমিয়ার লিগের পরেই তাসকিনের অ্যাকশন পরীক্ষায়

1নিউজ ডেস্ক: ছুটি কাটিয়ে কদিন আগেই দেশে ফিরেছেন তাসকিন আহমেদ। এরই মধ্যে আবারো নতুন করে শুরু করেছেন বোলিং অ্যাকশন শোধরানোর কাজ।

শোনা যাচ্ছে, ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের(ডিপিএল) পরপরই দ্বিতীয় দফা আইসিসির পরীক্ষায় বসবেন দেশসেরা এই ফাস্ট বোলার।

এ প্রসঙ্গে তাসকিন বলেছেন, ‘আমি শুধু অনুশীলন এবং প্রিমিয়ার লিগ নিয়ে ভাবছি। পরীক্ষার সময় হলেই বিসিবি আমাকে জানাবে। আর আমার বিশ্বাস পরীক্ষা দিলে ইনশাল্লাহ ভালো কিছুই হবে।’

এদিকে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) পেস বোলিং বিশেষজ্ঞ মাহবুবুল আলমও শোনাচ্ছেন আশার বাণী। জানিয়েছেন, খুব দ্রুতই পরীক্ষা দিতে যেতে পারবেন তাসকিন।

বোলিং অ্যাকশন নিয়ে কাজ করার পর তার প্রয়োগ হবে প্রিমিয়ার লিগে। তাই এটুকু নিশ্চিত করে বলা যায়, আগে নয়, প্রিমিয়ার লিগ খেলেই বোলিং অ্যাকশন পরীক্ষায় বসবেন তিনি। একই সঙ্গে এবারের ঘরোয়া লিগে বোলিং অ্যাকশনের উপর নজরদারির ব্যাপারে নেওয়া উদ্যগ আরো একধাপ এগিয়ে নেবে তাসকিনকে।

এর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ শেষে আম্পায়াররা তাসকিন ও আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন। পরবর্তীতে চেন্নাইতে অ্যাকশন পরীক্ষা দেওয়ার পর প্রমাণিত হয় যে, কয়েকটি বাউন্সারে সমস্যা রয়েছে তাসকিনের। ফলে সাময়িক নিষিদ্ধ রয়েছেন তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: