সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিডিয়াকে গুডবাই জানিয়ে আমেরিকায় স্থায়ী হলেন শ্রাবন্তী

Sra_bg_982959374-500x350বিনোদন ডেস্ক:
শ্রাবন্তীকে চিনতে পেরেছেন তো? হ্যাঁ, তিনিই একসময়ে ছোটপর্দা দাঁপিয়ে বেড়িয়েছেন। তবে এখন আর অভিনয় করেন না। কারণ স্বামী-সন্তান-সংসার এই তিন নিয়েই দিন-মাস-বছর কেটে যায় তার। তবে এরমধ্যেও অনেকে হয়তো আশায় বুক বেঁধে ছিলেন আবারো মিডিয়াতে ফিরবেন ‘রং নাম্বার’ ছবির এই নায়িকা। কিন্তু তা আর হলো না।

শ্রাবন্তী পুরোপুরি মিডিয়াকে গুডবাই জানিয়েছেন এবং সে আরো কখনো অভিনয়ে ফিরবেন না। আলাপকালে এমনটাই বললেন শ্রাবন্তীর স্বামী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ খোরশেদ আলম।

তিনি বলেন, গত ৮ তারিখ রাতের ফ্লাইটে ইমিগ্রশন নিয়েই শ্রাবন্তী আমেরিকা উড়াল দিয়েছেন। বর্তমানে সে সেখানেই আছেন। তার সঙ্গে আমার দুই মেয়ে রাবিয়া আলম ও আরিশা আলমও আছে। বর্তমানে তারা আমেরিকার মেরিল্যান্ডে আছেন।

শ্রাবন্তীর স্বামী খোরশেদ আলম আরো বলেন, আমার দুই মেয়ের ভবিষ্যতের কথা ভেবেই তাদের আমেরিকাতে পাঠিয়েছি। সেখানেই একটি স্কুলে দুই মেয়ে পড়াশুনা করবে। কিছু দিনের মধ্যে তাদের ভর্তি প্রক্রিয়া শেষ হবে। দুই মেয়ের দেখভালের জন্য তাদের মাকে সেখানে পাঠিয়েছি। এখন তারা সেখানেই সেটেল হবেন। তাদের জন্য সকলে দোয়া করবেন।

উল্লেখ্য, এক দশক আগে শ্রাবন্তী ছিলেন টেলিভিশন মিডিয়ার জনপ্রিয় মুখ। মডেলিং, নাটক, বিজ্ঞাপন সবখানেই তিনি দ্যুতি ছড়িয়েছিলেন। কিন্তু ২০১০ সালের ২৯ সেপ্টেম্বর খোরশেদ আলমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকেই পর্দায় শ্রাবন্তীকে আর নিয়মিত পাওয়া যায়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: