সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ১৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিদ্যুতের দাবিতে সিলেট-তামাবিল সড়কের পাঁচস্থানে অবরোধ

Sylhet-Sorok-Oboru20160406144344স্টাফ রিপোর্টার::
বিদ্যুতের দাবিতে সিলেট-তামাবিল মহাসড়কের পাঁচটি স্থানে অবরোধ করে রেখেছেন স্থানীয়রা। রোববার রাত আটটা থেকে সিলেট সদর উপজেলার মেজরটিলা থেকে বটেশ্বর পর্যন্ত এলাকার ৫ স্থানে সড়ক অবরোধ করা হয়। এসময় শত শত যাত্রীবাহী ও মালবাহী যানবাহন আটক পড়ে। উত্তেজিত জনতা কয়েকটি গাড়ি ভাংচুর করে। রাত ১০টায় পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের আশ্বাসে স্থানীয়রা সড়ক অবরোধ প্রত্যাহার করেন ।

ক্ষুব্ধ বিদ্যুত গ্রাহক ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত দুইদিন ধরে বিদ্যুতবিহীন অবস্থায় রয়েছে এ এলাকা। এনিয়ে স্থানীয় বিদ্যুত অফিসে বারবার অভিযোগ করে কোনো ফল না পাওয়ায় স্থানীয়রা রাস্তা অবরোধ করেন।

রোববার রাত আটটা থেকে শহরতলির মেজরটিলা, শাহপরাণ, বাইপাস সড়ক, পীরেরবাজার, বটেশ্বর এলাকায় সড়ক অবরোধ করেন স্থানীয়রা। এসময় এ সড়কে শত শত যানবাহন আটকা পড়ে। আটকে পড়া যানবাহনের মধ্যে অসুস্থ রোগী বহনকারী অ্যাম্বুলেন্স রয়েছে বলে জানা গেছে। দূর্ভোগের শিকার যাত্রীদের অনেকেই পায়ে হেটে গন্তব্যে রওয়ানা হন।

জানা গেছে- অবরোধকারীরা রাস্তায় ইট-পাটকেল, গাছের গুড়ি ফেলে রেখেছেন। অবরোধকালে বিভিন্নস্থানে কয়েকটি গাড়ির গ্লাস ভাংচুরের খবরও পাওয়া গেছে।
খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট আফসর আহমদ জানান, ঝড়ের কারণে বিভিন্ন জায়গায় গাছপালা ভেঙে পড়ে বিদ্যুতের লাইন ক্ষতিগ্রস্থ হয়েছে। সেগুলো মেরামতে বিদ্যুত কর্তৃপক্ষ অসহযোগিতা করছেন। সেজন্য স্থানীয়রা সড়ক অবরোধ করে রেখেছেন।
এদিকে উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে শাহপরাণ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে।

শাহপরাণ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল মুন্সী জানান- অবরোধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয় এলাকাবাসীকে বুঝিয়ে অবরোধ প্রত্যাহার করায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: