সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ইলিয়াস আলীকে ফিরে না পাওয়া পর্যন্ত আন্দোলন চলবে’

78233e5b-350b-4fc8-bd04-958a04ae5602বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য জননেতা এম ইলিয়াস আলীকে সরকার কর্তৃক গুম করে রাখার প্রতিবাদে আগামী ১৭ই এপ্রিল শান্তিপূর্ন কর্মসূচি গ্রহণ করার জন্য এক প্রস্তুতি সভা রবিবার সন্ধ্যায় লামাবাজারের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের আহবায়ক শেখ মকন মিয়া চেয়ারম্যানের সভাপতিত্বে এবং ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের সদস্য সচিব এডভোকেট এটিএম ফয়েজের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা আগামী ১৭ই এপ্রিল সকাল ১১:৩০ ঘটিকায় সিলেট কেন্দ্রিয় শহিদ মিনার প্রাঙ্গনে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেন। এ

সময় বক্তারা বলেন, সরকার পরিকল্পিতভাবে জননেতা এম ইলিয়াস আলীকে গুম করে সরকার বিরোধী আন্দোলন নস্যাৎ করার যে ষড়যন্ত্র করছে তাতে তারা সফল হবে না। বিএনপি, অঙ্গ সংগঠন ও ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ সিলেটবাসীকে নিয়ে যেভাবে অতীতে আন্দোলন করে আসছে সেভাবেই আরো তীব্র আন্দোলন চালিয়ে যাবে। কোনো ধরণের হামলা-মামলা আর নির্যাতন করে ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার আন্দোলন থেকে সরিয়ে নেয়া যাবে না।

সরকারের রক্তচক্ষুকে উপেক্ষা করে নেতৃবৃন্দ সাহসীকতার সাথে যেকোন ত্যাগ স্বীকার করে ইলিয়াস আলীকে ফিরে না পাওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার দৃঢ় সংকল্প ব্যক্ত করেন। এসময় নেতৃবৃন্দ আগামী ১৭ই এপ্রিলের মানববন্ধন কর্মসূচি সফল করার জন্য দলীয় নেতাকর্মী ও সিলেটবাসীর প্রতি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক আহমেদুর রহমান চৌধুরী মিলু, ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি শাহ জামাল নুরুল হুদা, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক ও জেলা যুবদলের সহ-সভাপতি সুদীপ্ত কুমার সেন বাপ্পু, ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক ফখরুল ইসলাম ফারুক, ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন লস্কর, ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ, ইলিয়াস মুক্তি যুব সংগ্রাম পরিষদ ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন অধ্যাপক আজমল হোসেন রায়হান, ময়নুল হক, জয়নুল হক, এডভোকেট ইকবাল আহমদ, আব্দুল মালেক, আব্দুর রহমান, রহিম মল্লিক, দিলাল আহমদ, আমিনুল হক বেলাল, মিফতাহুল কবির মিফতা, ফরহাদ চৌধুরী, দেওয়ান নিজাম খান, বদরুল আজাদ রানা, আবুল বাশার, আজিজ খান সজিব, রাসেল আহমদ, নাসির উদ্দিন , আসাদুজ্জামান খান, মোঃ মাকসুদ আলম, শামীম আহমদ লোকমান, তৌহিদুল ইসলাম আবু, সাজন আহমদ, রুহেল আহমদ, শেখ শামসুদ্দিন শামসুল, জুবের আহমদ প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: