সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৯ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে বড় দু’দলেই বিদ্রোহীদের ছড়াছড়ি : আ’লীগের কার্যালয় বিদ্রোহীদের দখলে!

daily sylhet Duarabazar UP nirbachon newsতাজুল ইসলাম, দোয়ারাবাজার::
দোয়ারাবাজারে বিদ্রোহী প্রার্থীদের দখলে রয়েছে আওয়ামীলীগের একাধিক দলীয় কার্যালয়। জানা যায়, দোয়ারা সদর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল খালেক মোটরসাইকেল প্রতীকে তার নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে। কিন্তু নৌকা প্রতীকে দলীয় মনোনয়নপ্রাপ্ত প্রার্থী আব্দুল হামিদ তার নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছেন অন্যত্র।

লক্ষিপুর ইউনিয়নে আ,লীগ মনোনিত প্রার্থী প্রভাষক জহিরুল ইসলাম তার নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন লিয়াকতগঞ্জ বাজারের একটি ভাড়াটে ঘরে। এখানে দলীয় কার্যালয়ে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছেন আনারস প্রতীক নিয়ে আ.লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আমিরুল হক। এভাবে আওয়ামীলীগ ও বিএনপির দলীয় অনেক কার্যালয়ই তাদের বিদ্রোহী প্রার্থীদের দখলে রয়েছে বলে অভিযোগ উঠেছে।

উল্লেখ্য, উপজেলার ৯ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানদের ৮জনই উপজেলা আওয়ামীলীগ নেতা। একমাত্র সুরমা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শাহজাহান মাস্টার হচ্ছেন বিএনপির একাংশের উপজেলা সভাপতি। আসন্ন তৃতীয় দফা ইউপি নির্বাচনে একমাত্র পান্ডারগাঁও ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ ছাড়া বাকি ৮ ইউনিয়নে নৌকা প্রতীকে আ,লীগের দলীয় মনোনয়নপ্রাপ্ত সকলেই নতুন মূখ। দলীয় কোন্দলে তৃণমুল থেকে জেলা পর্যায়ে আওয়ামীলীগ দুই বলয়ে এবং বিএনপি তিন বলয়ে বিভক্ত থাকায় উপজেলার ৯টি ইউনিয়নে রয়েছে উভয় দলের মনোয়ন বঞ্চিত এক থেকে চারজন বিদ্রোহী প্রার্থী।

এক্ষেত্রে বিএনপির চেয়ে আওয়ামী বিদ্রোহীদের পাল্লা ভারি। তাই দলীয় ইমেজ ধরে রাখতে মনোনয়ন বঞ্চিত আ.লীগের বিদ্রোহী বর্তমান ৭ চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী হয়ে কোমর বেধে মাঠে নেমেছেন। নির্বাচনে নিরঙ্কুশ জয়ী হয়ে তারা প্রমাণ করবেন জনগন দল চায় না ব্যক্তি বিশেষকে চায়। বিএনপিতেও একই অবস্থা প্রতীয়মান। তাই এবার এ উপজেলায় বিএনপির চাইতে আওয়ামীলীগের ভরাডুবি বেশিরভাগ বলে আশংকা করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। তবে এ উপজেলায় এবারের নির্বাচনী ফলাফলে আওয়ামী বিদ্রোহীরা এগিয়ে থাকার সম্ভাবনা বেশি মনে করছেন অভিজ্ঞ মহল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: