সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা মহিলা আ’লীগের পুর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা

8f71d5dc-1b7e-49a2-9d9e-bb683a12c404বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ সিলেট জেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষণা করা হয়েছে। সিলেট জেলা পরিষদ মিলনায়তনে রোববার বিকালে জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি রুবি ফাতেমা ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক।

অনুষ্ঠানে অন্যান্যো মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সহ-সভাপতি নীনা চৌধুরী, সালমা বাছিত, বিলকিস নুর, ভিবা রাণী ধর, সামছুন নাহার মিনু, শামছুন নেছা, আছিয়া সিকদার, সহ-সাধারণ সম্পাদিকা হেলেন আহমদ, মাধুরী গুন, জাহানারা আলম মিলন, সাংগঠনিক সম্পাদক এ.জেড রওশন জেবীন রুবা, সহ-সাংগঠনিক সম্পাদক বনামী দাস ইভা, নুরুন নাহার, রেহানা পারভীন রেনু, অঞ্জনা বিশ্বাস, প্রচার সম্পাদক শাহেনা বেগম চৌধুরী, দপ্তর সম্পাদিকা হাছিনা মহিউদ্দিন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বীনা সরকার, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হেলেনা বেগম, কৃষি সমবায় সম্পাদক রীনা বিশ্বাস, শ্রম সম্পাদক শাবানা ইসলাম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সাজেদা পারভীন, আইন বিষয়ক সম্পাদক রাশেদা সাইদা খানম লাকী, কোষাধ্যক্ষ নাজমা খাতুন চামেলী, মা ও শিশু বিষয়ক সম্পাদক সৈয়দা রুমেনা হক, ধর্ম বিষয়ক সম্পাদক কয়তুন নেছা, বন ও পরিবেশ সম্পাদক আমিনা বেগম, শিল্প ও বানিজ্য সম্পাদক রেনুকা দাস, সদস্য রুনা আক্তার, লিপি রাণী বনী, কুহিনূর সুলতানা, খোদেজা ইসলাম দিনা, পারভিন বেগম, নাজনীনা তৈয়ব, কমর জাহান শবনম, অর্পনা প্রমূখ।

সিলেট জেলা মহিলা আওয়ামীলীগকে সুসংগঠিত করতে যারা নিবেদিত প্রাণ ছিলেন অঞ্জলী রাণী চৌধুরী, মায়া রানী, সুষমা পাল, রেহানা মাসুক, পিয়ারা বেগম ও পুরবী দাস এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে অনুষ্ঠানে ১মিনিট দাড়িয়ে নিরবতা পালন করেন নেত্রীবৃন্দ এবং শেষে সকল নেত্রীবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভানেত্রী ও বর্তমান কমিটির সিনিয়র সদস্য সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেন, আওয়ামীলীগের সহযোগী হিসেবে মহিলা আওয়ামীলীগ সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে এই দলের মহিলারা শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষে কাজ করে যাচ্ছেন। সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দ শেখ হাসিনার নেতৃত্বে যেকোন আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালনের জন্য প্রস্তুত রয়েছেন। তিনি আরো বলেন, নবগঠিত কমিটির মাধ্যমে সংগঠনের প্রতি ভালোবাসা রেখে একে অন্যের প্রতি আন্তরিক হতে হবে। কেননা সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠার মাধ্যমে সর্বক্ষেত্রে দেশ ও মানুষের কল্যাণে আমাদের আরো গতিশীল ভূমিকা পালন করতে হবে।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: