সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শূন্য রানে ৬ উইকেট নিলেন ঋত্বিক

139649_1খেলাধুলা ডেস্ক::
শূন্য রানে ৬ উইকেট! এটা কি সম্ভব? এমন অবিশ্বাস্য ঘটনাই ঘটেছে কলকাতায়! স্থানীয় ক্লাব ক্রিকেটে ঋত্বিক চট্টোপাধ্যায় নামের এক ক্রিকেটার কোনো রান না দিয়েই ৬ উইকেট তুলে নিয়েছেন।

কলকাতার দেশবন্ধু পার্কে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি) লিগে ভবানীপুর ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের মধ্যে অনুষ্ঠিত একটি প্রি-কোয়ার্টার ফাইনাল ম্যাচে ঘটেছে এ ঘটনা।

ঋত্বিক খেলছিলেন ভবানীপুরের হয়ে। তার অফ ব্রেকের আগুনে পুড়ে মোহামেডান শেষ মাত্র ৩৭ রানেই। ২৯১ রান তাড়া করতে নেমে ঋত্বিকের বলগুলোতে যেন চোখে সরষে ফুলই দেখেছেন মোহামেডান ব্যাটসম্যানরা। যে ছয় ব্যাটসম্যান তার বলে সাজঘরে ফিরেছেন, তাদের কেউই ব্যাটে লাগাতে পারেননি কোনো বল, সরাসরি বোল্ড!
২৩ বছর বয়সী ঋত্বিক নিজেও অবাক তার এই কীর্তিতে। বলেছেন, কীভাবে কী হয়ে গেছে, তিনি নাকি কিছুই জানেন না। বলটা কেবল ফেলে গেছেন জায়গামতো। তার সরল স্বীকারোক্তি, ‘আজ যা করতে চেয়েছি, সেটাই করতে পেরেছি।’

এই ঋত্বিকই একটা সময় কঠিন সময় পার করেছেন। অবৈধ বোলিং অ্যাকশনের খড়্গ তার ক্যারিয়ারে তৈরি করেছিল অনিশ্চয়তা। লড়াই করে সেই অভিশপ্ত সময়কে পেছনে ফেলা ঋত্বিকের নতুন লক্ষ্য এখন রঞ্জি ট্রফি।

সূত্র : মিড ডে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: