সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৫০ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্যাটে-বলে সাকিবেই অাস্থা কলকাতার

full_2090820419_1460292367খেলাধুলা ডেস্ক: বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আইপিএলে পারফর্মেন্স করছেন ধারাবাহিকভাবে। তার উপর ভর করেই অনেক ম্যাচ জিতেছে কলকাতা নাইট রাইডার্স। তবে গতকাল শুরু হওয়া আইপিএলের এবারের আসরে আজ প্রথম মাঠে নামছে গাম্ভির-সাকিবের কলকাতা।

ভারতীয় দৈনিক আনন্দবাজারে এক প্রতিবেদনে উল্লেখ করেছ, ২০ বিশ্বকাপে বাংলাদেশকে ভালভাবেই টেনে নিয়ে গিয়েছিলেন সাকিব আল হাসান, মুস্তাফিজরা। এবার আবার তাদের সামনে ভারতের মাটিতে ভারতের ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে খেলে নিজেদের নতুন করে প্রমাণ করার পালা।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে প্রথম থেকেই খেলে আসা সাকিব কিন্তু এবারও ভরসা দিচ্ছেন কেকেআর-কে। শনিবারই শুরু হয়ে গিয়েছে নবম আইপিএল। কলকাতা নামছে ঘরের মাঠে রোববার। তাই পুরো বাংলাদেশ তাকিয়ে থাকবে এই ম্যাচের দিকে। বাংলাদ‌েশ ক্রিকেটকে বিশ্বের দরবারে তুলে আনা সাকিবকে ঘিরে অনেক আশা বাংলাদেশ ক্রিকেট সমর্থকদের। কলকাতার হয়ে ব্যাটে বলে কতটা তিনি আবার নিজেকে ফিরে এখন সেটাই দেখার।

কলকাতা নাইটরাইডার্স কিন্তু অল রাউন্ডার সাকিবকে সামনে রেখেই তাদের রণকৌশল সাজাচ্ছে। সঙ্গে থাকবেন আর এক অল রাউন্ডার আন্দ্রে রাসেল। সুনীল নারিন না থাকায় বোলিংয়েরও অনেকটাই দায়িত্ব থাকবে সাকিবেরই কাঁধে। কেকেআর-এর স্পিন আক্রমণকে নেতৃত্ব দেবেন তিনিই। এছাড়াও তিনিই যে কলকাতা দলের ব্যাটিংকেও ভরসা দিচ্ছেন সেটা প্রথম সারির বেশ কয়েকজন ব্যাটসম্যানকে দেখলেই বোঝা যাবে।

অধিনায়ক গৌতম গম্ভীর , রবিন উথাপ্পা, ইউসুফ পাঠানরা অনেকদিন কোনও প্রতিযোগিতামূলক খেলার মধ্যেই নেই। বড় দায়িত্বটা এসে পরতে পারে সাকিবেরই ওপর। যেহেতু আইপিএল-এ সাকিবের রেকর্ড বেশ ভাল সেটাই ভরসা দিচ্ছে টিম ম্যানেজমেন্টকে। ৩২টি ম্যাচে সাকিবের দখলে রয়েছে ৩৮টি উইকেট। ব্যাট থেকে এসেছে ৩৮৩ রান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: