সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তনু হত্যাকাণ্ড নিয়ে ৪ সেনা সদস্যসহ ৮ জনকে জিজ্ঞাসাবাদ

12920253_131372693925890_7131042202436983844_n-1ডেইলি সিলেট ডেস্ক:
ভিক্টোরিয়া কলেজছাত্রী সোহাগী জাহান তনু হত্যাকাণ্ড নিয়ে এখন পর্যন্ত ৪ সেনা সদস্যসহ আটজনকে জিজ্ঞাসাবাদ করেছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কর্মকর্তারা। আজ কুমিল্লা সিআইডির বিশেষ পুলিশ সুপার মো. নাজমুল আলম খান বলেন, শনিবার ক্যান্টনমেন্ট বোর্ডের নির্বাহী কর্মকর্তা মনির হোসেন ও এক কর্পোরালকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

সকাল থেকে রাত ১১টা পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। এর আগে বৃহস্পতিবার কুমিল্লা সেনানিবাসের তিন সেনা সদস্যকে সিআইডি কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। শুক্রবার জিজ্ঞাসাবাদ করা হয় তনুর এক বান্ধবী ও ভাই আনোয়ার হোসেন রুবেলের এক বন্ধু ও বাবা ইয়ার আহমেদের সহকর্মী ইসমাইল হোসেনকে। এ নিয়ে এখন পর্যন্ত এ হত্যাকাণ্ডে চার সেনা সদস্যকে জিজ্ঞাসাবাদ করা হলো। যারা তনু ‘হত্যাকাণ্ডস্থল’ থেকে লাশ উদ্ধার করে সামরিক হাসপাতালে নেয়ার সময় নিরাপত্তার দায়িত্বে ছিলেন বলে জানিয়েছেন সিআইডি কর্মকর্তারা।

জিজ্ঞাসাবাদ শেষে শনিবার রাত ১২টায় কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার সময় সিআইডির বিশেষ পুলিশ সুপার আব্দুল কাহার আখন্দ সাংবাদিকদের বলেন, মামলায় অগ্রগতি রয়েছে। মামলার রহস্য উদঘাটিত হবে বলে আশাবাদী সিআইডি। উল্লেখ্য, গত ২০ মার্চ কুমিল্লা সেনানিবাস এলাকায় নিজের বাড়ির কয়েকশ গজের মধ্যে ভিক্টোরিয়া কলেজের ছাত্রী তনুর লাশ পাওয়া যায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: