সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সাংগঠনিক দায়িত্বের বাইরেও কাজ করবো’

1457608869নিউজ ডেস্ক::
নিজের ওপর অর্পিত দায়িত্ব ১০০ ভাগ পালনের প্রতিশ্রুতি দিয়েছেন বিএনপির নতুন সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পাওয়া শামা ওবায়েদ। একইসঙ্গে ফরিদপুর বিভাগের বিএনপির সংগঠনগুলোকে আরও শক্তিশালী করার অঙ্গীকার করেছেন দলটির প্রয়াত মহাসচিব কেএম ওবায়দুর রহমানের কন্যা। নতুন দায়িত্ব পাওয়ার পর দেয়া প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন।

গতকাল নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় কমিটির ৭ জন যুগ্ম মহাসচিব ও ৯ জন সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করা হয়। জাতীয় নির্বাহী কমিটি থেকে সাংগঠনিক সম্পাদক পদে পদোন্নতি পাওয়া শামা ওবায়েদ বলেন, আমাকে এই দায়িত্ব দেয়ার জন্য আমি প্রথমেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতাদের ধন্যবাদ জানাবো।

এরপর যারা যুগ্ম মহাসচিব ও সাংগঠনিক সম্পাদক হয়েছেন তাদের অভিনন্দন জানাই। তিনি বলেন, আশা করছি ঘোষিত নতুন এই কমিটি দলকে আরও বেগবান করবে। ভবিষ্যতে আন্দোলন সংগ্রামে জোরালো ভূমিকা রাখবে। আর আমাকে যেহেতু ফরিদপুর বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে সেহেতু অর্পিত দায়িত্ব ১০০ ভাগ পালন করতে চাই। ফরিদপুরে যেসকল বিএনপি নেতাকর্মী রয়েছেন সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।

একইসঙ্গে ফরিদপুর বিভাগে যেসব জেলা রয়েছে সেখানে বিএনপির সংগঠনগুলোকে আরও শক্তিশালী করবো। অপর এক প্রশ্নের জবাবে মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের এই সভাপতি বলেন, বিগত আন্দোলন-সংগ্রামে বিএনপির বহু নেতাকর্মী ক্ষতিগ্রস্ত হয়েছেন, অনেকে কারাগারে আছেন, অনেকে হুলিয়া নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। তাদের বিষয়টি মাথায় রেখেই দলকে কিভাবে শক্তিশালী করা যায় সেভাবে কাজ করবো। ফরিদপুরে বিএনপির আভ্যন্তরীণ গ্রুপিং-কোন্দলের বিষয়ে শামা ওবায়েদ বলেন, সব দলেই গ্রুপিং আছে। বিএনপির মতো একটি বড় দলে গ্রুপিং থাকাটা স্বাভাবিক। কাজ করার ইচ্ছা ও স্পৃহা থাকলে গ্রুপিং কোন মুখ্য বিষয় নয়।

আমি সবাইকে ঐক্যবদ্ধ করে কাজ করবো। অপর এক প্রশ্নের জবাবে যুক্তরাষ্ট্রে উচ্চতর ডিগ্রিধারী তরুণ এই রাজনীতিবিদ বলেন, আমি যখন নির্বাহী কমিটিতে ছিলাম তখন দলের প্রয়োজনে অনেক জায়গায় কাজ করেছি। এখনও করবো। আমার সাংগঠনিক দায়িত্বের বাইরে যেখানেই আমাকে দায়িত্ব দেবেন বিএনপি চেয়ারপারসন সেখানেই কাজ করবো। রাজপথের আন্দোলনে মাঠে থাকার বিষয়ে তিনি বলেন, আন্দোলনকে আর জোরদার করার জন্য ত্যাগি নেতাদের দিয়ে নতুন এই কমিটি করা হয়েছে। আগামীতে গণতন্ত্র পুনরুদ্ধার, মানবাধিকারসহ বিভিন্ন ইস্যুতে অবশ্যই রাজপথে থাকবো।মানবজমিন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: