সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫৩ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রথম দর্শনেই চুম্বন!

bg-befikreapr120160410095347বিনোদন ডেস্ক::বলিউডের নামজাদা নির্মাতা আদিত্য চোপড়া পরিচালিত ‘বেফিকরে’ ছবির প্রথম পোস্টার প্রকাশিত হলো। টুইটারে এটি শেয়ার করেছেন বলিউড অভিনেতা রণবীর সিং। এতে অভিনেত্রী বাণী কাপুরকে চুমু দিতে দেখা যাচ্ছে তাকে।

চুম্বনে এতোই ডুবে আছেন যে পোস্টারে দু’জনের মুখ ঠিকঠাক দেখা যাচ্ছে না! চেহারা নয়, প্রেম আর আবেগই এখানে মুখ্য। বাণীর মাথায় টুপিতে লেখা, ‘আমার ভালোবাসা কে পাত্তা দেয়?’

শনিবার (৯ এপ্রিল) দুপুরে রণবীর লিখেছেন, ‘আপনারা উত্তেজিত হতে চেয়েছিলেন, এই যে হয়ে গেলেন!’ ছবিটিতে অভিনয়ের জন্য হিপ-হপ ও ট্যাঙ্গো নাচ শিখেছেন তিনি।

প্রয়াত নির্মাতা যশ চোপড়ার ৮৩তম জন্মবার্ষিকীতে ছবিটি নির্মাণের ঘোষণা দেন আদিত্য চোপড়া। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘বেফিকরে’র দৃশ্যায়ন হচ্ছে ফ্রান্সের প্যারিসে। এটি মুক্তি পাবে চলতি বছরের ৯ ডিসেম্বর।

এর মাধ্যমে আট বছর পর পরিচালকের আসনে বসলেন তিনি। সর্বশেষ ২০০৮ সালে শাহরুখ খান ও আনুশকা শর্মাকে নিয়ে তিনি পরিচালনা করেন ‘রব নে বানা ডি জোড়ি’।

এদিকে রোহিত শেঠির পরিচালনায় একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন রণবীর সিং। এতে তার বিপরীতে থাকবেন ‘বাহুবলী’র অভিনেত্রী তামান্না ভাটিয়া। দক্ষিণের পাশাপাশি বলিউডে ‘হিম্মতওয়ালা’, ‘এন্টারটেইনমেন্ট’ ও ‘হামশাকালস’ ছবিতে দেখা গেছে তাকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: