সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে আ’লীগ প্রার্থীর সমর্থকদের ওপর বিদ্রোহী প্রার্থীর হামলা

daily sylhet hamlaসুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের কর্মী-সমর্থকদের ওপর আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী ও তাঁর লোকজন হামলা চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছেন।

আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ জানান, শুক্রবার সন্ধ্যায় ইউপির বনগাঁও বাজারে তাঁর নির্বাচনী সভা ছিল। সভার পর বাড়ি ফেরার পথে বাজারের ভিতরেই তাঁর কর্মী-সমর্থকদের ওপর হামলা চালান ওপর চেয়ারম্যান প্রার্থী আবদুল করিম ও তাঁর লোকজন। এতে পাঁচজন আহত হন। আহতদের মধ্যে ফারুক মিয়াকে (২২) সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া আহত আবদুল হাসিম, চান্দ আলী, আমজদ আলী, ফয়েজ মিয়া প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনা ঘটনায় শনিবার স্থানীয় হাসাউড়া গ্রামের রাজু মিয়া বাদী হয়ে সুনামগঞ্জ সদর মডেল থানায় সাতজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

আবুল কালাম আজাদ বলেন, সভা শেষে বাড়ি ফেরার পথে আবদুল করিম ও তার লোকজন পূর্বপরিকল্পিতভাবে এই হামলা চালিয়েছেন। পরে তারা সভাস্থলে গিয়ে চেয়ার ভাংচুর করেছেন। তাঁর অভিযোগ, আবদুল করিম তাঁর কর্মী-সমর্থকদের নানাভাবে হুমকি দিচ্ছেন। নির্বচনী কাজ বাধা দিচ্ছেন।

চেয়ারম্যান প্রার্থী আবদুল করিম জানান, নির্বাচনী সভায় আবুল কালাম উল্লেখ করেন তিনি বনগাঁও উচ্চবিদ্যালয়ের উন্নয়নে পাঁচ লাখ টাকা দিয়েছেন। অথচ আবদুল করিম এই প্রতিষ্ঠানের সভাপতি এবং এই টাকার বিষয়ে তিনি জানেন না। তিনি বলেন,‘ওই টাকার বিষয়ে আমার লোকজন কালামের লোকজনের কাছে জানতে চাইলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। কোনে হামলা বা মারামারি হয়নি। এখন এটা সাজানো হয়েছে।’

সুনামগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. মাসুক আলী বলেছেন, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: