সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ২৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার আসছে স্পিনার হান্ট!

full_1949765340_1460224271খেলাধুলা ডেস্ক:: একসময় বাংলাদেশকে স্পিন স্বর্গই বলা হতো। কিন্তু মাশরাফি, তাসকিন, রুবেল, মুস্তাফিজ, আবু হায়দার রনি, আল-আমিনের মত পেসারদের কারণে সেই খ্যাতি এখন পুরোটাই মলিন।

সম্প্রতি একের পর এক স্পিনার আসলেও অবৈধ অ্যাকশন কিংবা ফর্মহীনতায় তারা হারিয়ে গেছেন। স্পিনারদের সেই হারানো জৌলুশ ফিরিয়ে আনতে নতুন প্রস্তাবনার দিকে নজর দিচ্ছে বিসিবি। সে প্রস্তাবনার প্রথমেই রয়েছে ‘স্পিনার হান্ট’।

বাংলাদেশে এর আগে কখনো স্পিনার হান্ট হয়নি। ২০০৫ সালে প্রথমবার দেশে ‘পেসার হান্ট’ হয়েছিল। এরপর ২০০৭ সাল দ্বিতীয় দফায় আরো একবার পেসার হান্টের আয়োজন করা হয়েছিল। এবছর রবির সৌজন্যে তৃতীয়বারের মত পেসার হান্টের আয়োজন করা হয়। সেখান থেকে প্রতিভাবান ১০ জন পেসারকে তুলে এনেছে বিসিবি। তারা বর্তমানে হাই পারফরম্যান্স দলের সঙ্গে রয়েছেন।

মূলত অতীতে বাংলাদেশের পেস বোলিংয়ের দৈন্যদশা ছিল চোখে পড়ার মত। সেই খারাপ অবস্থা এখন কিছুটা কাটিয়ে উঠলেও নতুন করে দেখা দিয়েছে স্পিনার খরা।

এ ব্যাপারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, বিসিবির নতুন প্রজেক্টের ভেতর শুরুতেই রয়েছে স্পিনার হান্ট। ইতোমধ্যে স্পিনার হান্ট পরিচালনার জন্য অভিজ্ঞ স্পিন কোচও খোঁজা শুরু করেছে বিসিবি। তবে কবে এই প্রক্রিয়া শুরু হবে এ ব্যাপারে নির্দিষ্ট করে কিছু বলেননি তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: