সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘প্রথম দেখাতেই ওর প্রেমে পড়ি’

full_969060495_1460209275বিনোদন ডেস্ক: একসময় বলিউড কাঁপিয়েছেন তারা দুজনই। তারা হলেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন। তবে জীবনের শেষ বেলায় এসে এখনো বলিউডে মর্যাদার শীর্ষে রয়েছেন অমিতাভ বচ্চন। শেষ দিনগুলোও কাটিয়ে দিতে চান হাতে হাত রেখেই। আজ জয়া বচ্চনের ৬৬তম জন্মদিন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জয়া জানিয়েছেন, বিগ বি-কে প্রথম ভাল লাগার কথা। জানান, প্রথম দর্শনে নাকি অমিতাভের প্রেমে পড়ছিলেন তিনি।

বলেন, ‘পরিচালক হৃষিকেশ মুখোপাধ্যায়ের ছবি গুড্ডি-র সেটে অমিতাভের সঙ্গে প্রথম পরিচয় হয়। তবে তার আগে পুণে ফিল্ম ইন্সটিটিউটেও আমাদের দেখা হয়েছিল। সে সময় বলিউডে দাপিয়ে বেড়াচ্ছিলেন শর্মিলা ঠাকুর, মুমতাজ, রেখা, হেমা মালিনীর মতো ডাকসাইটে সুন্দরী ও ক্ষমতাশালী অভিনেত্রীরা। তাদের বিপরীতে ছিলেন অমিতাভ। আর আমি ছিলাম সাধারণ অভিনেত্রী। তবে প্রথম দেখাই আমি তার প্রেমে পড়ে যাই। তারপর দুজনে একসঙ্গে বহু ছবিতে কাজ করি। বিয়ের পর ছবিতে কাজ করা বন্ধ করে দিই। শুধু সংসার নিয়েই ব্যস্ত হয়ে যাই।’

১৯৫০ সালের আজকের দিনে ভারতের মধ্য প্রদেশের জব্বলপুরে জন্ম হয় জয়ার। ছোট থেকেই জেদি স্বভাবের জয়া যখন যা চাইতেন, তাই অর্জন করেই তবে শান্ত হতেন। খেলাধুলোয় বিশেষ আগ্রহ ছিল জয়ার। উচ্চমাধ্যমিক পাস করার পর পুণে ফিল্ম ইন্সটিটিউটে ভর্তি হয়েছিলেন তিনি। তবে তার আগে তিনি সত্যজিৎ রায়ের মহানগর ছবিতে কাজ করে ফেলেন।

১৯৭৩ সালের ৩ জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হন অমিতাভ ও জয়া।

অসাধারণ অভিনয়ের জন্যে জয়া তার তিনবার ফিল্মফেয়ার-এ সেরা অভিনেত্রীর শিরোপা পেয়েছেন। ২০০৭ পেয়েছেন লাইফ টাইম অ্যাচিভমেন্ট-এর সম্মান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: