সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটের রাজাগঞ্জে চশমা প্রতীকের সমর্থনে এলাকাবাসীর মতবিনিময়

1c53d116-3582-4777-ac9a-7315a1e4ea07কানাইঘাট উপজেলার ৯নং রাজাগঞ্জ ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী স্বতন্ত্র প্রার্থী ফখরুল ইসলামের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে স্থানীয় ফালজুর-বীরদল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভার আয়োজন করা হয়। আগামী ২৩ এপ্রিল এই ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
সভায় সর্বসম্মতিক্রমে ফখরুল ইসলামের চশমা প্রতীকের পক্ষে নির্বাচন পরিচালনার জন্য একটি উপদেষ্ঠা কমিটি গঠন করা হয়। এসময় ইউনিয়নের ফালজুর, বীরদল, ভাটিরফৌদ, ইসলামাবাদ, মজুমদারমাটি, বীরদল আগকুপা, মাঝপাড়া, আনসারপুর ও কোনাগ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ, তরুণ-যুবকসহ সর্বস্তরের নাগরিকগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় নিজেদের এলাকার ঐতিহ্য ফিরিয়ে আনার স্বার্থে, ইউনিয়নের উন্নয়নের পূর্বধারা ফিরিয়ে আনতে এবং অবহেলিত এই অঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নের লক্ষ্যে ফখরুল ইসলামের ‘চশমা’ প্রতীকে ভোট প্রদানের জন্য ইউনিয়নের সকল শ্রেণিপেশার ভোটারদের প্রতি আহ্বান জানানো হয়।

324da7fc-01d9-4cad-b08b-628ea8ae35beচেয়ারম্যান প্রার্থী ফখরুল ইসলামের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন এলাকার বিশিষ্ট মুরব্বি আব্দুর রব রবই, জুনাব আলী, আহমদ হোসেন হুনা, ফয়জুল আমীন, শফিক মেম্বার, সিরাজ উদ্দিন, আবু হোসেন, খলিল মেম্বার, মানব রঞ্জন দাস (মানব মেম্বার), হারুন মেম্বার, কুদরত উল্লাহ, সিরাজ উদ্দিন, মুহিবুর রহমান, রুপা মিয়া, ইসলাম উদ্দিন, আলম হোসেন, আব্দুর রব, রইছ আলী, জমির হোসেন, আহমদ আলী, মাওলানা নজমুল ইসলাম, লুৎফুর রহমান, সন্তই বাবু, নিফুল বাবু, পাখি মিয়া, মশাহিদ আলী, অ্যাডভোকেট নজরুল ইসলাম প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: