সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ২১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিহত নাজিমুদ্দিনের কোনো ব্লগ নেই, লিখতেন ডাইরি

full_1015203291_1460188451ডেইলি সিলেট নিউজ:
নিহত নাজিমুদ্দিন সামাদের কোনো ব্লগ খুঁজে পায়নি পুলিশ। আল কায়দার নামে কথিত বার্তায় তাকে ‘ইসলামবিরোধী’ ব্লগার উল্লেখ করা হলেও আসলে ব্লগে লিখতেন না তিনি। নাজিম মূলত ফেইসবুকে লিখতেন এবং তাতে ধর্মান্ধতার সমালোচনা করলেও ইসলামের বিরুদ্ধে কোনো কথা পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

নাজিমের খুনি কে- সে বিষয়ে এখনও স্পষ্ট ধারণা দেয়নি ‍পুলিশ। তবে বিগত সময়ে যে সব অনলাইন অ্যাক্টিভিস্ট ও ব্লগার খুন হয়েছেন, তার সব কটিতে সন্দেহের কেন্দ্রে জঙ্গিরা।

“কোনো কিছুই তদন্তের বাইরে রাখছি না। সমালোচনামূলক লেখালেখি, পারিবারিক- সবকিছু বিবেচনায় এনেই তদন্ত করা হচ্ছে,” বলেন নাজিম হত্যার তদন্ত কর্মকর্তা সমীর।

এদিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এই ছাত্রের একটি ডায়েরি খুঁজে পেয়েছেন হত্যাকাণ্ডের তদন্তকারী কর্মকর্তারা। তাতে দেখা গেছে, সরকারের বিভিন্ন কাজের প্রশংসার পাশাপাশি সমালোচনাও করতেন তিনি।

সিলেট থেকে ঢাকায় আইন পড়তে আসা নাজিমকে (২৭) গত বুধবার রাতে পুরান ঢাকার সূত্রাপুরের একরামপুর মোড়ে কুপিয়ে ও গুলি চালিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

আল কায়দার ভারতীয় উপমহাদেশ শাখার বাংলাদেশ শাখা আনসার আল-ইসলাম ‘আল্লাহ, নবী মোহাম্মদ (সা.) ও ইসলামকে অবমামনা করায় প্রতিশোধ’ ব্লগার নাজিমকে হত্যার দায় স্বীকার করে বিবৃতি দিয়েছে বলে সাইট ইন্টিলিজেন্স গ্রুপের দাবি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: