সর্বশেষ আপডেট : ১ মিনিট ২ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে নবজাতকসহ এক দিনে ৩ লাশ উদ্ধার

0c110901-c1c8-4a58-a114-ed0f8eba331dহাবিবুর রহমান ফজলু ::
মৌলভীবাজার জেলার কমলগঞ্জে কাপড়ে মুড়ানো নবজাতক, মৌলভীবাজারে রাস্তার পাশে যুবক ও শ্রীমঙ্গল থেকে বাস চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ৮ এপ্রিল শুক্রবার জেলার বিভিন্ন এলাকা থেকে লাশগুলো উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের ১৬নং বাজার টিলা প্লান্টেশন এলাকায় শুক্রবার দুপুর ২টার দিকে একদল কিশোর জ্বালানি লাকড়ি কুড়াতে প্রবেশ করে। ঘটনাস্থলে গেলে নতুনভাবে মাটি ভরাট করা একটি গর্ত ও উপরিভাগে লাল কাপড়ের একাংশ বের হওয়া দেখতে পায়।

কৌতুহলী হয়ে কিশোররা বের হওয়া লাল কাপড় ধরে টান দিলে সাথে সাথে মৃত নবজাতক কন্যা সন্তানের লাশ বের হয়ে আসে। ঘটনাটি জানাজানি হলে মুহুর্তের মাঝে ঘটনাস্থলে লোক সমাগম বেড়ে যায়। এ ঘটনার খবর পেয়ে বেলা ৩টার দিকে শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারী পরিদর্শক মোঃ আবু সায়েম আব্দুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল এসে নবজাতকের লাশ উদ্ধার করে।

শমশেরনগর চা বাগান পঞ্চায়েত সাধারন সম্পাদক শ্রীকান্ত কানু বলেন, খবর পেয়ে নবজাতকের লাশ দেখে চা বাগান কর্তৃপক্ষের মাধ্যমে পুলিশকে অবহিত করেছেন।

সহকারী পরিদর্শক মোঃ আবু সায়েম আব্দুর রহমান মৃত এক দিনের কন্যা নবজাতেকর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, আসলে তদন্ত ছাড়া সঠিকভাবে কিছুই বলা যাবে না। সহকারী পরিদর্শক আরও জানান, নবজাতকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। এ বিষয়ে একটি অপমৃত্যু দায়েরও করা হবে।

এদিকে সিলেট-মৌলভীবাজার মহাসড়ক থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ। যুবকের নাম রুপন কান্তি দাস (৩০)। তিনি ফেঞ্চুগঞ্জের কমরদা এলাকার রঞ্জিত কান্তি দাসের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রুপন বৃহস্পতিবার রাতে পাশ্ববর্তী বাবুল চন্দ্র পালেন বাড়িতে গান শুনতে যান। শুক্রবার সকালে সিলেট-মৌলভীবাজার মহাসড়কের পালবাড়ি নামক স্থানে স্থানীয়রা রুপনের লাশ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে জানালে তারা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করে।
ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ রঞ্জন কান্তি ধর বলেন, সড়ক দুর্ঘটনায় রুপন মারা যেতে পারে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

অন্যদিকে শ্রীমঙ্গল থেকে শুক্রবার সকাল ১১ টার দিকে রতিন্দ্র রায় (৪৮) নামে এক বাস চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সবুজবাগ এলাকার মৃত রাজ বিহারী রায়ের ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে পারিবারিক কলহের কারণে রতিন্দ্র কীটনাশক পান করলে দ্রুত তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।
মৌলভীবাজার মডেল থানার উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, এটা হত্যা না আত্মহত্যা ময়নাতদেন্তর পর জানা যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: