সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাপের কামড়ে স্টেজেই মৃত্যু হলো ইরমার

16বিনোদন ডেস্ক ::

গলায় প্যাঁচানো বিষধর সাপ নিয়ে গান গেয়ে যাচ্ছিলেন ইন্দেনেশিয়ার পপতারকা ইরমা বুলে। প্রায় ৪৫ মিনিট ধরে চোখ ধাঁধানো পারফর্মের পর স্টেজেই লুটিয়ে পড়লেন তিনি।
প্রিয় শিল্পীর এমন অবস্থায় ভক্তরাও চুপসে গেছেন। কি হলো শিল্পীর? অনবরত বমি করছেন। আতঙ্কিত হয়ে গেলেন সবাই। চারদিকে দৌড় পড়ে গেল শিল্পীকে বাঁচাতে। কিন্তু ততক্ষণে ইরমা বুলে আর পৃথিবীতে নেই। সম্প্রতি এমনই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে গেল।

সাপের সঙ্গে সখ্য ছিল ইরমা বুলের। যেকোনো কনসার্ট কিংবা টিভি শোতে গাইতে গেলেও তাকে সাপের সঙ্গে নাচতে দেখা গেছে। শেষ পর্যন্ত সাপের কামড়েই মরতে হলো তাকে। গত ৪ঠা এপ্রিল ইন্দোনেশিয়ার ওয়েস্ট জাবার কারওয়াঙের এক কনসার্টে গাইছিলেন ইরমা বুলে। প্রথাগত নিয়মেই ওইদিনও শরীরে সাপ প্যাঁচিয়ে নিয়েছিলেন তিনি।

কিন্তু অন্যদিনের মতো বিষহীন ছিল না এ সাপটি। এটি ছিল বিষধর গোখরা। ইরমা স্টেজে প্রথম গান শুরুর সময়েই তার পায়ে কামড় বসিয়ে দেয় সাপটি। কিন্তু ইরমা এ নিয়ে খুব একটা বিচলিত ছিলেন না। কারণ তিনিতো জানতেন যে এটা বিষধর নয়। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে ৪৫ মিনিট পরেই হঠাৎ মাথা ঘুরিয়ে স্টেজে পড়ে যান ইরমা। আর তখনই তার মুখ দিয়ে ফেনা বের হতে থাকে। এর অল্পক্ষণের মধ্যেই স্টেজেই মৃত্যু হয় তার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: