সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএলের উদ্বোধন অনুষ্ঠানে যেসব আয়োজন ছিল

12নিউজ ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের আমেজ শেষ না হতেই শুরু হয়ে গেল আইপিএলের সাজ সাজ উৎসব। তবে, আগের সব অনুষ্ঠানের মতো চটকদার হয়নি, অনেকটা জৌলুসহীনভাবেই শুরু হলো আইপিএলের নবম আসরটি। ৮ দলের অধিনায়কদের শপথ গ্রহণ ছাড়া আর কোনো পারফরম্যান্স ছিল না।উদ্বোধনী অনুষ্ঠানে ক্রিকেটীয় ছোঁয়া সেভাবে ছিল না।

মূলত, বলিউডি পারফরম্যান্সই ছিল উদ্বোধনী অনুষ্ঠানের মূল আয়োজন। মুম্বাইয়ের সর্দার বল্লভভাই স্টেডিয়ামে ২ ঘণ্টা ১৫ মিনিটের অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল ডি জে ব্র্যাভোর ‘চ্যাম্পিয়ন ড্যান্স’। আর সেই ড্যান্স উপভোগও করেছেন দর্শকরা। মঞ্চে ব্র্যাভোর সঙ্গে পা মেলাতে দেখা গেল ‘বাজিরাও’ রণবীরকে। উদ্বোধনী অনুষ্ঠানের শো-স্টপার ছিলেন রণবীর। নিজেদের সিজলিং পারফরম্যান্সে দর্শকদের মনোরঞ্জন করলেন ক্যাটরিনা এবং জ্যাকলিনও। ছিলেন হানি সিং ও অঙ্কিত তিওয়ারিও।

আট দলের অধিনায়ককে পরিচয় করিয়ে দেয়া হয় অনুষ্ঠানের শুরুতেই। চেন্নাই সুপারকিংস এবং রাজস্থান রয়েলসের পরিবর্তে এবার গুজরাট লায়ন্স এবং রাইজিং পুনে সুপারস্টার দল সুযোগ পেয়েছে আইপিএলে। রবি শাস্ত্রীর পরিচালনায় এই অনুষ্ঠানের উদ্বোধন করেন আইপিএল কমিশনার রাজীব শুক্লা। উপস্থিত ছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই’র সেক্রেটারি অনুরাগ ঠাকুর।

আট অধিনায়ক ট্রফির সঙ্গে ছবির পোজই দেননি শুধু। নিজেদের ডিজিটাল অটোগ্রাফও দিলেন দর্শকদের জন্য। পরিচয় পর্ব শেষে স্টেজে আসেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। টানা ১০ মিনিট নেচে-গেয়ে দর্শকদের আনন্দ দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। বলিউডের বিভিন্ন মুভিতে নিজের পারফর্ম করা গানগুলোর সঙ্গে ঠোট মিলিয়ে এবং নেচে-গেয়ে পুরো ওয়াংখেড়েকে মাতিয়ে তোলেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: