সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩২ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার সংবাদ সম্মেলনে রায়নার তামাশা

full_1483517147_1460105269ডেইলি সিলেট ডেস্ক:: ভারতীয় ক্রিকেটারদের সংবাদ সম্মেলনে তামাশা যেন রীতিতে পরিণত হয়ে দাঁড়িয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায়ের পরে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সাথে রসিকতা করে আলোচনায় আসেন ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

এবার ধোনির পথই অনুসরণ করলেন আরেক ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না। ২০১৬ মৌসুমে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসরে গুজরাট লায়ন্সের হয়ে খেলবেন রায়না।

আইপিএলকে সামনে রেখে শুক্রবার এক সংবাদ সম্মেলনে আসেন গুজরাটের অধিনায়ক সুরেশ রায়না। আর এই সংবাদ সম্মেলনে এক প্রশ্নের উত্তরে ধোনিকেও ছাপিয়ে গেলেন জাতীয় দলে তার দীর্ঘ দিনের সতীর্থ রায়না।

ভারতীয় এই ব্যাটসম্যানকে এক সাংবাদিক জিজ্ঞাসা করেন, দেশি কোচ নাকি বিদেশি কোচ, আপনার পছন্দ কোনটা? তখন রায়না মৃদু হেসে এর জবাবে বলেন, আপনি কি আপনার নিজের স্ত্রীর সঙ্গে ভালো আছেন, নাকি অন্য কারও সঙ্গে ভালো থাকবেন? রায়নার এই উত্তরের পর সাংবাদিক সম্মেলনে হাসির ফোয়ারা ওঠে।

এর আগে বিশ্বকাপ থেকে বিদায়ের পরই ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সাংবাদিক সম্মেলেন এক সাংবাদিককে কাছে ডেকে এনে মস্করা করে জবাব দিয়েছিলেন।

ওই সাংবাদিক ধোনিকে জিজ্ঞাসা করেছিলেন যে, আপনি অবসর নিচ্ছেন কবে। ধোনি তখন সেই সাংবাদিককে ডেকে এনে নিজের পাশে বসিয়ে জিজ্ঞাসা করেন, আপনার কি মনে হচ্ছে, আমি কি ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত খেলতে পারবো? তখন সেই সাংবাদিক বলেন, হ্যাঁ। আর ধোনি তখন বলেন যে, আপনিই তো নিজের প্রশ্নের উত্তর নিজেই দিয়ে দিয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: