সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২২ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রত্যুষার ২৪ লাখ টাকা হাতিয়ে নেয় রাহুল!

151515বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় টিভি অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলার তদন্ত যতো এগোচ্ছে ততোই নতুন সব চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। তদন্ত যতো এগোচ্ছে ততই জালে জড়িয়ে পড়ছেন প্রত্যুষার বয়ফ্রেন্ড রাহুল।
আদালতে পুলিশ জানিয়েছে, প্রত্যুষার ওপর মানসিক এবং শারীরিক নির্যাতন চালাতেন রাহুল। এতোদিন এটা শুধুমাত্র প্রত্যুষার বাবা-মার অভিযোগ হিসেবেই সামনে এসেছিল। এবার সেই অভিযোগের প্রমাণ মিললো পুলিশের তদন্ত রিপোর্টেও।

সম্প্রতি প্রত্যুষার পরিবারের কাছ থেকে অভিযোগ জানানো হয়, প্রত্যুষার ব্যাঙ্ক অ্যাকাউন্ট নাকি প্রায় খালি। কে এতো টাকা কী ভাবে খরচ করল তার কিছুই তারা জানেন না। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে বাঙ্গুরনগর থানার পুলিশ। আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, পুলিশের তদন্তে সামনে আসে চাঞ্চল্যকর তথ্য। গত নভেম্বর থেকে মার্চ পর্যন্ত ২৪ লক্ষ টাকা তোলা হয়েছে প্রত্যুষার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে।

তদন্তকারীদের ধারণা, এই টাকা বিভিন্ন রিয়ালিটি শো (যার মধ্যে রয়েছে বিগ বস, পাওয়ার কাপল-এর মতো শো) থেকে পেয়েছিলেন প্রত্যুষা। পুলিশ জানিয়েছে, প্রত্যুষার ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহার করতেন রাহুল। খুব বাভাবিক ভাবেই প্রাথমিক সন্দেহর তীর রাহুলের দিকেই। এ ছাড়াও রাহুলের প্রাক্তন দুই বান্ধবীও তাঁর বিরুদ্ধে সম্পর্ককে কাজে লাগিয়ে লক্ষ লক্ষ টাকা নেওয়ার অভিযোগ এনেছেন।গত ১ এপ্রিল মুম্বাইতে নিজের বাড়িতে প্রত্যুষাকে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তার। প্রত্যুষা ব্যানার্জির মৃত্যুর ঘটনায় তার প্রেমিক রাহুল রাজকে গ্রেফতার করেছে পুলিশ।

ঝাড়খণ্ডের মেয়ে প্রত্যুষা ‘বালিকা বধূ’ সিরিয়ালে ‘আনন্দী’ চরিত্রের জন্য ভারতীয় দর্শকদের কাছে খুবই জনপ্রিয় ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: