সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইসিসির ছাড়পত্র পেলেন নারিন

56956566স্পোর্টস ডেস্ক: অবৈধ বোলিং অ্যাকশনের বহিষ্কারাদেশ থেকে মুক্তি পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা স্পিনার সুনীল নারিন।
আইপিএলের নবম আসরকে সামনে রেখে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) তার বোলিং অ্যাশনকে বৈধ ঘোষণা করে ছাড়পত্র দিয়েছে। বহিষ্কারাদেশের কারণে নারিন সদ্যসমাপ্ত টি২০ বিশ্বকাপে ক্যারিবীয়দের হয়ে মাঠে নামতে পারেননি।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ম্যাচে নারিনের বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ উঠার পরে গত বছরের নভেম্বর থেকে ক্রিকেটের বাইরে রয়েছেন ২৭ বছর বয়সী এই ত্রিনিদাদিয়ান। এর আগে ২০১৪ সালের চ্যাম্পিয়নস লিগ টি২০ আসরে প্রথমবারের মত তার বোলিং অ্যাকশনকে অবৈধ ঘোষণা করা হয়েছিল।

টুইটারে আইসিসি জানিয়েছে ওয়েস্ট ইন্ডিজের অফ-স্পিনার সুনীল নারিনকে অবৈধ বোলিং অ্যাকশনের অভিযোগ থেকে মুক্তি দেয়া হলো। এই অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় তাকে বহিষ্কার করা হয়েছিল। পুনরায় পরীক্ষা করে দেখা গেছে, বোলিংয়ের সময় নারিনের কনুই ১৫ ডিগ্রির মধ্যে রয়েছে। ভবিষ্যতে বোলিং অ্যাকশন অবৈধ মনে হলে আবারও তার বিরুদ্ধে রিপোর্ট করতে পারবেন যেকোনো আম্পায়ার।

গত ২৮ মার্চ চেন্নাইয়ের রামচন্দ্র বিশ্ববিদ্যালয়ে নারিনের বোলিং অ্যাকশনের পুনঃপরীক্ষা নেয়া হয়।

এ পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের হয়ে নারিন ৬টি টেস্টে ২১ উইকেট নিয়েছেন। এছাড়া ৫৫টি ওয়ানডেতে ৭৭টি উইকেট সংগ্রহ করেছেন। টি২০তে তার উইকেট সংখ্যা ৪০টি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: