সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গেরো ছোটাতে সোসিয়েদাদের বিপক্ষে মাঠে নামছে বার্সা

full_48924594_1460118230খেলাধুলা ডেস্ক: এবার রিয়াল সোসিয়েদাদের মাঠ সান সেবাস্তিয়ান-গেরো ছোটাতে মরিয়া বার্সেলোনা। আগামী শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টায় সোসিয়েদাদের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা।

নিজেদের মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের কাছে ২-১ গোলে হারের পর চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম পর্বে অ্যাথলেটিকোকে ২-১ গোলে হারায় বার্সেলোনা।

তবে সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচের আগে না ভেবে পারছেন না কোচ লুইস এনরিকে। ২০১১ সালের পর তাদের মাঠে কোনো ম্যাচ জিততে পারেনি বার্সেলোনা। সান সেবাস্তিয়ানে সবশেষ পাঁচ ম্যাচের চারটিতেই হেরে আসে কাতালুনিয়ার ক্লাবটি।

সোসিয়েদাদের মাঠে বার্সেলোনা সবশেষ জয় পায় ২০০৭ সালের মে মাসে সাবেক কোচ ফ্রাঙ্ক রাইকার্ডের অধীনে। গত মৌসুমে এনরিকের বার্সেলোনা হেরে এসেছিল ১-০ গোলে। তবে এই পরিসংখ্যান পেছনে ফেলে সান সেবাস্তিয়ানে এবার জয় পেতে মরিয়া বার্সেলোনা। গত মঙ্গলবার অ্যাথলেটিকোর বিপক্ষে জয়ের পর এনরিকে বলেছিলেন, তার দল এখন শুধুই সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচ নিয়ে ভাবছে।

নিষেধাজ্ঞার জন্য গুরুত্বপূর্ণ এই ম্যাচে এনরিকে পাচ্ছেন না ২৬ গোল নিয়ে চলতি মৌসুমে লা লিগার দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা লুইস সুয়ারেজকে। এ ছাড়া চোটের কারণে এই ম্যাচে খেলতে পারবেন না আলেইশ ভিদাল, জেরেমি মাথিউ আর সান্দ্রো রামিরেস।

এদিকে সোসিয়েদাদের মিডফিল্ডার আসিয়ের ইয়াররামেন্দি বার্সেলোনাকে হুমকি দিয়েই রেখেছেন, ‘গত কয়েক বছরে আমরা বার্সেলোনাকে অনেক হারিয়েছি’। শনিবারও তাদের হারানো অসম্ভব কিছু না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: