সর্বশেষ আপডেট : ১ মিনিট ২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘নো’ বল নিয়ে মুখ খুললেন অশ্বিন

full_883553389_1460124250খেলাধুলা ডেস্ক:
সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজের কাছে হেরে যাওয়ায় সমালোচনার তীরে বিদ্ধ করা হয় অশ্বিন ও পান্ডিয়াকে। তবে সমালোচনার তীর একটু বেশিই অশ্বিনের দিকে। তার বলেই তো প্রথমবার ক্যাচ দিয়েও জীবন পেয়েছিলেন লেন্ডল সিমন্স। পরে পান্ডিয়ার বলে আরেকবার। সেই সিমন্সই শেষ পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের জয়ের নায়ক।

ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কারও তো এটাও বলেছিলেন, স্পিনারের নো বল মোটেই গ্রহণযোগ্য নয়। তার মতে, পেসাররা অনেক সময় ইয়র্কার বা বাউন্সার করতে গেলে ‘ওভার স্টেপ’ হতে পারে। কিন্তু স্পিনারের কেন?

ওয়াংখেড়ের সেই নো বলের ঘটনা এখনো ভুলতে পারেননি অশ্বিনও। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স ও রাইজিং পুনে সুপারজায়ান্টসের উদ্বোধনী ম্যাচ-পূর্ববতী সংবাদ সম্মেলনেও উঠে এলো নো বল প্রসঙ্গ।

এ নিয়ে অশ্বিন বলেন, ‘এই ঘটনার পর তিনদিন আমি কোনো সংবাদপত্র পড়িনি’। কে কী বলছেন, সেটাও শুনিনি। কারণ আমি মনে করি একটি নো বলের জন্য আমাকে খলনায়ক বানানো ঠিক হয়নি।

সেটির একটি ব্যাখ্যাও দিলেন অশ্বিন। সেদিন শিশির থাকার কারণে বল গ্রিপ করতে সমস্যা হচ্ছিল ভারতীয় স্পিনারের, ‘তখন শিশির ছিল বলে আমি ঠিকমতো বল করতে পারছিলাম না’। তারপরও প্রথম ১২ বলে উইকেট পাওয়ার সুযোগ তৈরি করেছিলাম আমি।

ম্যাচ শেষে ধোনির দেওয়া বক্তব্যের প্রসঙ্গও উঠল এদিনের সংবাদ সম্মেলনে। এর পরেই অবশ্য পুনের মিডিয়া ম্যানেজার রাসেল রাধাকৃষাণ সাংবাদিকদের থামিয়ে দিয়ে বলেন, ‘মাফ করবেন, এটা আইপিএল’, তাই এটা নিয়েই কথা হোক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: