সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশের সঙ্গে সিরিজ খেলার প্রস্তাব ওয়েস্ট ইন্ডিজের

full_1708569019_1460107274খেলাধুলা ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে টেস্ট খেলার প্রস্তাব দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (ডব্লিউআইসিবি)। শুধু তাই নয় আগামী দুই মাসের মধ্যে যেকোনো সময়ে বাংলাদেশে টেস্ট দল পাঠাতেও আগ্রহী ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

এ ব্যাপারে বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছেন, বোর্ড পরিচালকদের সঙ্গে আলোচনা করে হোম সিরিজ ঠিক করা হবে। আগামী রোববার বোর্ডের সঙ্গে আলোচনা করার কথা জানিয়েছেন বিসিবি সভাপতি।

নাজমুল আরো জানান, ‘ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড থেকে একটি প্রস্তাব পেয়েছি’। ওরা একটি টেস্ট আয়োজনের প্রস্তাব দিয়েছে। আমরা টেস্টের পাশাপাশি ওয়ানডে ম্যাচও খেলতে আগ্রহী। শেষ দুই-তিন মাস আমরা অনেক বেশি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছি। তবে এখন আমরা টেস্ট ও ওয়ানডেতে নজর দিতে চাই।

বোর্ড সভাপতি আরও বলেন, ‘চাইলেই তো হুট-হাট করে সিরিজ আয়োজন করতে পারি না’। অনেক কিছু বিবেচনায় আনতে হয়। আমরা যদি সিরিজটি আয়োজন করি তাহলে আইপিএল থেকে সাকিব ও মুস্তাফিজকে নিয়ে আসতে হবে। দ্বিতীয়ত যদি আইপিলের পর আয়োজন করি তাহলে কবে ফাঁকা স্লট আছে সেটাও দেখতে হবে।

বিসিবির একাধিক সূত্র জানাচ্ছে, ওয়েস্ট ইন্ডিজের প্রস্তাবটিকে গুরুত্বের সঙ্গে দেখছে বিসিবি। আগস্টে বাংলাদেশের প্রথম ভারত সফর। সে সফরে একটি টেস্ট খেলবে বাংলাদেশ। এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট খেলে নিজেদেরকে ঝালিয়ে নিতে পারবে ক্রিকেটাররা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: