সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫১ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারীকে মারধরের ভিডিও দেখা হলো ২০০ কোটি বার! (ভিডিওসহ)

full_753588286_1460097898অলাইন ডেস্ক:
এক সপ্তাহ না পেরোতেই একটি ভিডিওদেখা হয়েছে ২০০ কোটি বার! এছাড়া তিন-চার দিনে ভিডিওটি ২০ লাখ বার হ্যাশট্যাগ দিয়ে শেয়ারও করেছেন ইন্টারনেট ব্যবহারকারীরা। কি আছে এ ভিডিওতে! একটি হোটেলের বারান্দায় একজন নারীকে নির্যাতনের দৃশ্যই ভিডিও করে ইন্টারনেটে শেযার করার পর তা ভাইরাল হয়ে যায়।

ইন্টারনেটে ঝড় তোলা ওই ভিডিওচিত্রে দেখা যায়, চীনের একটি হোটেলের বারান্দায় একজন নারীকে ব্যাপক মারধর করছেন একজন পুরুষ। সম্প্রতি রাজধানী বেইজিংয়ে ইতেই হোটেলে এই ঘটনা ঘটে। আর এ ঘটনায় বিতর্কের ঝড় উঠেছে।

নিজেকে নির্যাতনের শিকার নারী উল্লেখ করে ওয়ানওয়ান নামের একজন সামাজিক যোগাযোগের ওয়েবসাইট টুইটারে চলতি সপ্তাহের শুরুর দিকে এই ভিডিওচিত্রটি প্রকাশ করেন। আর এই কয়দিনেই তা ২০০ কোটি বার দেখা হয়ে গেছে। ‘গার্ল অ্যাটাকড অ্যাট ইতেই’ হ্যাশট্যাগ দিয়ে ভিডিওচিত্রটি শেয়ারও হয়েছে ২০ লাখ বার।

ভিডিওচিত্রটি প্রকাশ করে ওয়ানওয়ান জানিয়েছেন, ইতেই হোটেলের বারান্দায় হঠাৎ​ করেই এক ব্যক্তি এসে তার কক্ষ নম্বর জানতে চান। অপরিচিত ওই ব্যক্তিকে তা না জানানোয় ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি। একপর্যায়ে ওই ব্যক্তি ওয়ানওয়ানের গলা চিপে ধরেন। এতে তার শ্বাস কষ্ট হয়। এরপর যখন তিনি দৌড়ে পালানোর চেষ্টা করেন তখন ওই ব্যক্তি তার চুলের মুঠি ধরে নিচে ফেলে দেন। সামনেই হোটেলের একজন স্টাফ বিষয়টি দেখছিলেন। কিন্তু এটা স্বামী-স্ত্রীর ব্যক্তিগত ঝগড়া ভেবে তিনি এগিয়ে আসনেনি।

এ ঘটনায় অবশ্য ইতেই হোটেলের মূল প্রতিষ্ঠান হোমেইনস ওয়ানওয়ান ও জনগণের কাছে দুঃখপ্রকাশ করে এক বিবৃতিতে বলেছে, এ ঘটনা প্রমাণ করে যে, সেখানে নিরাপত্তাব্যবস্থা ও গ্রাহক সেবা দুর্বল ছিল।

এ ঘটনায় বেইজিং পুলিশ বলছে, এ বিষয়ে তারা তদন্ত শুরু করেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: