সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় নির্বাচিত ইউপি মেম্বারের বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ

01.-daily-sylhet-UP-ect11বড়লেখা প্রতিনিধি:: বড়লেখার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি মেম্বার ফয়সল আলমের বিরুদ্ধে মনোনয়নপত্রে তথ্য গোপনের অভিযোগ উঠেছে। ফলাফল বাতিল করে পুননির্বাচনের দাবী জানিয়ে প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী নজরুল ইসলাম মঙ্গলবার প্রধান নির্বাচন কমিশনার বরাবরে লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সুত্রে জানা গেছে, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন বড়লেখা এবাদুর রহমান চৌধুরী টেকনিকেল এন্ড বিএম কলেজের ২০১৬ সালের এইচএসসি পরীক্ষার্থী ফয়সল আলম তথ্য গোপন করে ইউপি মেম্বার প্রার্থী হয়ে নির্বাচিত হন। এসএসসি পরীক্ষার সনদপত্র অনুযায়ী তার জন্মের তারিখ ২ জানুয়ারী ১৯৯৪ ইং। সে অনুযায়ী তার বয়স ২২ বছর। অথচ বয়স ২৫ বছরের নিচে হলে প্রার্থী হওয়ার সুযোগ নেই।

কিন্তু তিনি প্রকৃত জন্মের তারিখ গোপন রেখে জাল কাগজে জাতীয় পরিচয়পত্রে জন্মের তারিখ ২৩ ফেব্র“য়ারী ১৯৮৯ লেখিয়ে মেম্বার পদে মনোনয়নপত্র জমা দেন। ৩১ মার্চ দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তিনি মেম্বার নির্বাচিত হন। তথ্য গোপনের বিষয়টি ফাঁস হলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলাম তার ফলাফল বাতিলের দাবীতে মঙ্গলবার প্রধান নির্বাচন কমিশনারের দপ্তরে লিখিত অভিযোগ করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা বাবলু সুত্রধর জানান, মেম্বার পদপ্রার্থী হতে হলে সর্বনিম্ন বয়স ২৫ থাকার নিয়ম রয়েছে। এবাদুর রহমান চৌধুরী টেকনিকেল এন্ড বিএম কলেজ সুত্র জানায় নির্বাচিত ইউপি মেম্বার ফয়সল আলম এবারের এইচএসসি পরীক্ষার্থী হিসেবে প্রবেশপত্র প্রস্তুত থাকলেও তিনি পরীক্ষায় অংশগ্রহন করছেন না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: