সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শুটিংয়ে আহত ঐশ্বরিয়া

Aishwarya-bg20160408104506বিনোদন ডেস্ক ::ভারতীয় গুপ্তচর সন্দেহে পাকিস্তানে কারাবন্দি অবস্থায় মৃত ভারতীয় চাষীর জীবন নিয়ে নির্মাণাধীন ‘সর্বজিৎ’ ছবির দৃশ্যধারণে আহত হয়েছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। একটি দৃশ্যে উঁচু-নিচু রাস্তায় দৌড় দিতে হয়েছিলো তাকে। দৌড়াতে গিয়ে জুতা ছিঁড়ে যাওয়ায় পায়ের পাতায় চোট পেয়েছেন তিনি।

ওমাঙ কুমার পরিচালিত ছবিটির চিত্রায়ন হচ্ছিলো পাঞ্জাবে। তবে আহত হলেও কাজ বন্ধ রাখেননি অ্যাশ। তাই খালি পায়ে দৌড়েছেন। এ কারণে ৪২ বছর বয়সী এই অভিনেত্রীর পায়ের পাতায় রক্ত জমে লাল হয়ে গেছে।

ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, শুটিং চলাকালে হঠাৎ ঐশ্বরিয়ার জুতা ছিঁড়ে যায়। তবে জুতা আনতে অনেক সময় লাগতো। এ কারণেই তিনি খালি পায়ে ওই দৃশ্যের কাজ শেষ করেন। তাই আঘাতে তার পা বিবর্ণ হয়ে গেছে।

একজন ক্রু সদস্য জানান, দৃশ্যধারণে ক্যামেরার পেছনের মানুষদের কাজটা বরাবরই সহজ করে দেন ঐশ্বরিয়া। তাদের ভাষ্য, ‘যখনই আমরা কোথাও আটকে যাই বা কোনো সমস্যার সম্মুখীন হই, তিনি মন দিয়ে শোনেন এবং সমাধানের জন্য সর্বোচ্চ চেষ্টা করেন।’

ছবিটিতে সর্বজিতের বোন দালবির কৌর চরিত্রে অভিনয় করছেন ঐশ্বরিয়া। এতে তাকে দেখা যাবে সাদামাটা নারী হিসেবে। চোখে থাকবে মোটা ফ্রেমের চশমা। সর্বজিৎ সিংয়ের ভূমিকায় আছেন রণদীপ হুদা। সর্বজিৎ সিংয়ের স্ত্রীর চরিত্রে দেখা যাবে রিচা চাড্ডাকে। এটি মুক্তি পাবে আগামী ২০ মে। তার আগে ছবিটি দেখানো হবে ৬৯তম কান চলচ্চিত্র উৎসবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: