সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিরাই ছাত্রকল্যাণ পরিষদ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত

d1921c7a-56ff-43c9-9804-bd9944ff2305দিরাই ছাত্রকল্যাণ পরিষদ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে। বৃহষ্পতিবার দুপুর ২ টায় এম সি কলেজ হোস্টেল মাঠে উক্ত খেলা অনুষ্টিত হয়।

ফাইনাল খেলায় মোকাবেলা করে টি সি পি ওয়ারিওয়ার্স এবং গোপালকলি ক্রিকেট সংঘ। উক্ত খেলায় গোপালকলি সংঘ ৭২ রানে জয় লাভ করে। প্রথমে টসে জিতে গোপালকলি ক্রিকেট সংঘ ব্যাট করতে নেমে ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৩৫ রান সংগ্রহ করে। দলীয় সর্বোচ্ছ্ব ৭৮ রান আসে শিমুর ব্যাট থেকে। জবাবে ব্যাট করতে টি সি পি ওয়ারিওয়ার্স মাত্র ৭৩ রান করতে সক্ষম হয়।

গোপালকলির রুহিত বল হাতে ৫ উইকেট নিতে সক্ষম হন। উক্ত ফাইনাল খেলার পুরস্কার বিতরনী দিরাই ছাত্রকল্যান পরিষদের উপদেষ্টা ও সিলেট জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু সঞ্জয় চৌধুরীর সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু সালিমের পরিচালনায় শুরু হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সিটি মেয়র ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি জনাব বদর উদ্দিন আহমদ কামরান। তিনি উভয় দলের খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন।

পুরস্কার শেষে তিনি বলেন, খেলাধুলা হচ্ছে বিনোদনের একটি অংশ। খেলায় হার জিত থাকবেই এবং সেটি মেনে নিয়ে সামনে এগিয়ে যাওয়াই হচ্ছে খেলাধুলার সার্থকতা। তিনি উভয়দলকে এবং দিরাই ছাত্রকল্যাণ পরিষদকে সুন্দর একটি টুর্ণামেন্ট উপহার দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়ে তিনি বক্তব্য শেষ করেন।

উক্ত অনুষ্টানে মঞ্চে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব আজাদুর রহামান আজাদ, সিলেট প্রেসক্লাব ফাউন্ডেশনের সভাপতি জনাব আল আজাদ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জনাব দেবাংশু দাস মিটু, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব হিরণ মাহমুদ নিপু, সুনামগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক লিলু, সুনামগঞ্জ জেলা সমিতির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান।

তাছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ওয়ালিউল্লাহ বদরুল, দিরাইকল্যান পরিষদের সহ -উপদেষ্টা সৈয়দ আহমদ দুলাল, দিরাই ছাত্রকল্যানের সভাপতি মোশারফ হোসেন, দিরাই ছাত্রকল্যান পরিষদের সহ-সভাপতি পাবেল হাসান, জাকির হোসেন,দিরাই ছাত্রকল্যান সাধারণ সম্পাদক আলাউর রহমান রনি,জাবেদ,সুরঞ্জিত তালুকদার, নূর হোসেন তালুকদার, নূর হোসেন, রুবেল কান্তি দাস, তাপশ সূত্রদর, সুমন মিয়া, অপু তালুকদার, তোফায়েল, ইমরুল হাসান, রবিউল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উক্ত ম্যাচে আম্পায়ারের দায়িত্বে ছিলেন গোলাপ আহমদ ও মাহফুজুর রহমান এবং ধারাভাষ্যে ছিলেন শরীফ এহসানুল হক।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: