সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট সিটি কর্পোরেশনের মার্কেটের দোকান নতুন করে নবায়নের সিদ্ধান্ত

6ad78d9f-b35e-4999-983f-b4704b0ca8faসিলেট সিটি কর্পোরেশনের মালিকানাধীন বিভিন্ন মার্কেটের দোকান কোঠা নতুন করে নবায়নের সিদ্ধান্ত নিয়েছে সিলেট সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ। বৃহস্পতিবার দুপুরে সিটি কর্পোরেশনের পরিষদের সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়। সিদ্ধান্ত মোতাবেক সিটি কর্পোরেশনের স্ট্যান্ডিং কমিটির মতামতের ভিত্তিতে নতুন নবায়ন ফি নির্ধারণ করা হবে।

সিটি কর্পোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে কর্পোরেশনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ এবং কর্পোরেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীবের সঞ্চালনায় সভায় আরও একাধিক গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়। সিদ্ধান্ত অনুযায়ী সিটি কর্পোরেশনের প্রত্যেকটি ওয়ার্ডে একটি করে ডিজিটাল সেন্টার স্থাপন করা হবে। কাউন্সিলর কার্যালয়ে স্থাপিত এই সেন্টারে কম্পিউটার ছাড়াও থাকবে প্রিন্টারসহ আনুষঙ্গিক যন্ত্রপাতি যার মাধ্যমে উপকৃত হবেন ওয়ার্ডবাসী।

এছাড়াও জালালাবাদ পার্কে শিশুদের জন্য রাইড স্থাপনপূর্বক এই পার্ককে আরও সংস্কার করে আধুনিকায়নের সিদ্ধান্তও সভায় গৃহিত হয়। মহানগরীতে অবৈধ বিলবোর্ড উচ্ছেদ অভিযান অব্যাহত রাখার পাশাপাশি এখন থেকে মহানগরীতে নতুন কোন বিলবোর্ডের অনুমোদনের পূর্বে পরিষদের সভায় তা উপস্থাপনের সিদ্ধান্তও সভায় গ্রহন করা হয়।

এছাড়াও বন্দরবাজার পয়েন্টে টাইম টাওয়ার তাড়াতাড়ি স্থাপনের ক্ষেত্রে প্রয়োজনীয় পদক্ষেপ ও নির্দেশনা এবং চৌহাট্টাস্থ বুদ্ধিজীবী কবরস্থান পূবালী ব্যাংক কর্তৃক রক্ষনাবেক্ষনের আগ্রহ প্রকাশের প্রেক্ষিতে তা চূড়ান্ত করা হয়।

এছাড়াও সিলেট সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতাকর্মীদের ভাতা বৃদ্ধির পাশাপাশি মাস্টার রুলে কর্মরত সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের নতুন স্কেল অনুযায়ী সমন্বয়ের সিদ্ধান্তও সভায় গ্রহন করা হয়।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: