সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তনু হত্যাকান্ডের ঘটনায় ৫ সেনা সদস্যকে জিজ্ঞাসাবাদ

46466নিউজ ডেস্ক::
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজছাত্রী সোহাগী জাহান তনু হত্যা মামলায় পাঁচ সেনা সদস্যকে জিজ্ঞাসাবাদকে করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। বৃহস্পতিবার রাত ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত জিজ্ঞাসাবাদ চলছিল। এর আগে দুপুরে মামলার তদন্তে সহায়তা করতে তদন্ত সহায়ক দলের প্রধান সিআইডি ঢাকার সিনিয়র পুলিশ সুপার আবদুল কাহহার আখন্দের নেতৃত্বে সিআইডির উচ্চ পর্যায়ের একটি টিম কুমিল্লায় পৌঁছে।

এরপর দুপুর দেড়টার দিকে ওই টিমটি কুমিল্লা সিআইডি অফিসে গিয়ে বৈঠক করেন। পরে বিকেল থেকে কুমিল্লা সেনানিবাসের ৫ কর্পোরাল, সার্জেন্ট ও সেনা সদস্যকে সিআইডি অফিসে ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ শুরু হয়। রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত জিজ্ঞাসাবাদ চলছিল।

জানা যায়, তনু হত্যার পর এ পর্যন্ত প্রাপ্ত তথ্য-উপাত্ত বিশ্লেষণসহ আগামী সপ্তাহের মধ্যে তনুর দ্বিতীয় ময়নাতদন্ত রিপোর্ট প্রাপ্তিসহ মামলার দৃশ্যমান অগ্রগতি হতে পারে বলে সিআইডি সূত্রে জানা গেছে।

রাতে সিআইডির কার্যালয়ে আসা সার্জেন্ট কামাল জানান, সেনানিবাসের ভেতরে কোনো ঘটনা ঘটলে বিধি মোতাবেক দায়িত্বরতদের জানাতে হয়। তনুর বাবা মরদেহ দেখে আমাদের বিষয়টি জানানোর কারণে মরদেহ সিএমএইচে পৌঁছে দেয়ার ব্যবস্থা করি, হত্যাকাণ্ডের বিষয়ে আমরা কিছুই জানি না।

এদিকে, তনু হত্যাকাণ্ডে সন্দেহবাজন হিসেবে আটক বুড়িচং উপজেলার নারায়নসার গ্রামের মিজানুর রহমানকে গত ২৭ মার্চ গভীর রাতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে বাড়ি থেকে কালো রঙের মাইক্রোবাস যোগে তুলে আনা হলেও এখনো তার হদিস পায়নি পরিবারের সদস্যরা।

তার বোন খালেদা আক্তার জানান, ‘২৮ মার্চ থেকে এ যাবৎ আমরা র্যাব, পুলিশ, ডিবি, সিআইডি, কারাগারে গিয়েও ভাইয়ের হদিস পাচ্ছি না।দ

প্রসঙ্গত, গত ২০ মার্চ কুমিল্লা সেনানিবাসের পাওয়ার হাউসের পাশের একটি জঙ্গলে কলেজছাত্রী তনুর মরদেহ উদ্ধারের পর দিন তার বাবা ইয়ার হোসেন কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। এরপর পুলিশ ২৫ মার্চ রাতে মামলাটি ডিবিতে হস্তান্তরের পর আদালতের নির্দেশে ৩০ মার্চ কবর থেকে তনুর মরদেহ উত্তোলন করে দ্বিতীয় দফায় ময়নাতদন্ত করা হয়।

কিন্তু গত ৪ এপ্রিল তনুর প্রথম ময়নাতন্তের রিপোর্টে ধর্ষণ ও হত্যার স্পষ্ট আলামত নেই মর্মে রিপোর্ট দাখিল করা হয়। বর্তমানে দ্বিতীয় ময়নাতদন্ত, ডিএনএসহ অন্যান্য রিপোর্টের অপেক্ষায় রয়েছে তদন্ত সংস্থা সিআইডি।বিডি২৪লাইভ

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: