সর্বশেষ আপডেট : ২১ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে এইচএসসি পরীক্ষা চলাকালীন অবস্থায় ৯০টি মোবাইল জব্ধ, কেন্দ্র সচিবকে শোকজ

full_187657785_1427803448-400x224নিজস্ব সংবাদদাতা::
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় এইচএসসি পরীক্ষা চলাকালীন অবস্থায় অবৈধ ভাবে মুঠো ফোন( মেবাইল) নিয়ে হলে প্রবেশ করায় নির্বাহী ম্যাজেষ্টেট ও কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শিক্ষার্থীও তল্লাসী চালিয়ে ৯০টি মুঠো ফোন জব্ধ করেছেন। দায়িত্ব গাফলতির কারনে কেন্দ্র সচিব কমলগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. কামরুজ্জামান মিয়াকে শোকজ করা হয়েছে।

জানা যায়, ৭ এপ্রিল বৃহস্পতিবার উচ্চ মাধ্যমিক পরীক্ষার ইংরেজী ১ম পত্র পরীক্ষা চলাকালীন কমলগঞ্জ গণমহাবিদ্যালয়ের কেন্দ্রের অধিন সাব কেন্দ্র কমলগঞ্জ সফাত আলী সিনিয়ির মাদ্রাসায় কমলগঞ্জ ড্রিগী কলেজের শিক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহন করছে। বৃহস্পতিবার ইংরেজী ১ম পত্র পরীক্ষাকালীন সময় কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সফিকুল ইসলাম কেন্দ্রের পরীক্ষা পরিদর্শন করতে গেলে একটি হলে দেখতে পান পরীক্ষার্থীরা মোবাইল ফোন ব্যবহার করছে। এ সময় হলে অবস্থানরত শিক্ষার্থীদের শরীর তল্লাসি করে হল রুম থেকে প্রায় ৯০টি মোবাইল ফোন জব্দ করেন।

মোবাইল ফোন জব্দ করে সঙ্গে নিয়ে আসেন। কেন্দ্রে মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ থাকার কথা থাকলেও কেন্দ্রে শিক্ষার্থীরা কি ভাবে মোবাইল ফোন ব্যবহার করা হলো তার জন্য কেন্দ্র দায়িত্বরত সচিব কমলগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. কামরুজ্জামান মিয়াকে শোকজ নোটিশ প্রদান করা হয়েছে। জব্দকৃত মোবাইল ফোন পরবর্তীতে কেন্দ্র সচিবকে বুঝিয়ে দেয়া হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম মোবাইল ফোন ও শোকজ নোটিশের বিষয়টি স্বীকার কওে বলেন, পরীক্ষা চলাকালীন মোবাইল ফোন নিষিদ্ধ। তাই জব্দ করা হয়। পরবর্তীতে সেগুলো ফেরত দেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: