সর্বশেষ আপডেট : ৩০ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাজিমুদ্দিনের খুনিদের দ্রুত গ্রেফতারের দাবি অনলাইন অ্যাক্টিভিস্টদের

29নিউজ ডেস্ক ::

অনলাইন অ্যাক্টিভিস্ট ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাজিমুদ্দিন সামাদকে হত্যার তীব্র নিন্দা জানিয়ে তার হত্যাকারীদের গ্রেফতার ও দ্রুত বিচারের দাবি জানিয়েছেন বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম (বোয়াফ)।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রাকিবের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি জানানো হয়।

সংগঠনের সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, দুঃখজনক হলেও সত্য, রাষ্ট্রযন্ত্রের নাকেট ডগায় একের পর এক দেশের মেধাবী নতুন প্রজন্মকে হত্যার যে অপসংস্কৃতি অব্যাহত রয়েছে তা দেশ, জাতি ও আগামী প্রজন্মের জন্য অশুভ সংকেত।এই ধরনের ঘটনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক বাংলাদেশের অগ্রগতিকে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, এখানে অনলাইন অ্যাক্টিভিস্ট নাজিমুদ্দিন হত্যা, সেখানে তনু হত্যা, ওঐখানে মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা, কৃষ্ণকলির বাসায় জান্নাত হত্যা, ছাত্রলীগকর্মী হত্যা- হত্যার এই মহোৎসব অচিরেই বন্ধ ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে ব্যর্থ হলে হয়তো এই লাশের মিছিলে আমাদের কারো না কারো মরদেহ কোনও এক সময় খুঁজে পাওয়া যাবে। অন্যথায় আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য হবে নতুন প্রজন্ম।

নাজিমুদ্দিন সামাদের হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার এবং এই হত্যার মহোৎসব নির্মূল করার লক্ষ্যে সরকারসহ সমাজের সচেতন মহলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানান বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: