সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ১৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৩০ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে বিদ্যুৎ বিপর্যয় : বেপাকে এইচএসসি ও আলিম পরিক্ষার্থীরা

01. daily sylhe golapganj mapজাহিদ উদ্দিন, গোলাপগঞ্জ:
গোলাপগঞ্জে পল্লী বিদ্যুতের মহা বিপর্যয় চলছে। যার ফলে উপজেলার পল্লী এলাকাগুলো ২ দিন থেকে ঘোর অন্ধকারে। তবে বিশেষ এলাকায় বিদ্যুৎ সরবরাহ সচল রয়েছে। সোম ও মঙ্গলবারের মৌসুমী ঝড়ে গোলাপগঞ্জের অনেক এলাকায় বিদ্যুতের খুঁটি ও গাছপালা ভেঙ্গে পড়ে বিদ্যুতের মহা বিপর্যয়ের সৃষ্টি হয়। ডিজিএম কিংবা অভিযোগ কেন্দ্রের মুঠোফোনটি গত ২ দিন ধরে ব্যস্ত রয়েছে।

আবার অনেক সময় সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হচ্ছে। যার ফলে গ্রাহক কিংবা যে কেউ এই মহা বিপর্যয়ের কারণটি জানতে পারছেন না। এতে করে মহা বিপাকে পড়ছেন পল্লী এলাকার গ্রাহকরা। আর সবখানে দেখা দিয়েছে মহা দূর্ভোগ। অনেক এলাকায় কোন সমস্যা না থাকলেও বিপর্যয়ের অজুহাতে অন্ধকারে থাকা ছাড়া উপায় নেই। মোমবাতি কিংবা হারিকেনের আলোতে পরিক্ষার মহা প্রস্তুতি নেয়া ছাড়া উপায় নেই এইচ এস সি ও আলিম পরিক্ষার্থীদের। পল্লী গায়ের মানুষজন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ছেন। বুধবার ঝড় বৃষ্টি না থাকলেও বিদ্যুতের মহা বিপর্যয় এখনো চলছে। যার ফলে বাসা বাড়িতে ফ্রিজে রাখা মাছ গোশত শাক সবজি পঁচে নষ্ট হচ্ছে। শেষ পর্যন্ত কপালে হাত রেখে ডাস্টবিনে ফেলে দেয়া উপায় দেখছেন না গৃহকর্মীরা।

ইলেকট্রনিক সামগ্রীগুলো এক পর্যায়ে মহা অচলের পথে।বিদ্যুত সঞ্চালন বন্ধ থাকায় মানুষের স্বাভাবিক জীবন যাত্রা থমকে দাড়িয়েছে। তবে বিদ্যুতের চলমান পরিস্থিতি স্বাভাবিক হওয়ার কোন লক্ষণ নেই। এদিকে বিদ্যুতের এমন মহা বিপর্যয়ের ফলে ব্যবসায়ীরা মাথায় হাত রেখে বসে আছেন। কম্পিউটার, মোবাইল ফোন সহ বিভিন্ন দোকানের ব্যবসায়ীরা লস গুনে বসে বসে ঝিমুচ্ছেন।

গত ২ দিন থেকে বিদ্যুতের মহা বিপর্যয়ে অন্ধকার জীবনযাত্রায় রয়েছে উপজেলার বেশক’টি পল্লী এলাকা। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত ডিজিএম কিংবা অভিযোগ কেন্দ্রে যোগাযোগ সম্ভব হয়নি কোনভাবেই। আর এসব এলাকার মানূষজন রয়েছেন অনিশ্চিয়তার মহা চরমে। তারা জানেন না কবে কোনদিন তারা বিদ্যুত পাবে!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: