সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোশাররফের হাত ধরে পর্দায় ফিরছেন মোনালিসা

3বিনোদন ডেস্ক :: বাংলাদেশের সুপার মডেল ও অভিনেত্রী মোনালিসা কয়েক বছর নির্বাসন জীবনের পর ৩ এপ্রিল দেশে ফিরেছেন। মিডয়ি জগতের প্রায় সবাই খুশি সে দেশে ফেরায়। তাকে নিয়ে ইতিমধ্যেই মিডিয়াতে বেশ জল্পনা কল্পনা চলছে তিনি অভিনয়ে করবেন কিনা?

আবার দেশে থাকবেন না ফিরে যাবেন – এ রকম অনেক কথা। তবে এর মাঝেও মোনালিসা ভক্তদের জন্য খুশির খবর হলো তিনি আবারও অভিনয় করবেন। যে নির্মাতার শেষ নাটকটি করে তিনি পাড়ি জমিয়ে ছিলেন সুদূর আমেরিকাতে সেই নির্মাতার নাটক দিয়েই পর্দায় হাজির হচ্ছেন মোনালিসা।

বাংলাদেশে শেষ নাটক করেছিলেন নির্মাতা সাগর জাহানের পরিচালনায় ঈদের বিশেষ সিরিজ নাটক ‘সিকান্দার বক্স’। নাটকটি প্রচুর পরিমানে জনপ্রিয়তা পায়।

আবারও একই পরিচালকের হাত ধরে এই ঈদুল ফিতরের একটি বিশেষ নাটকের মাধ্যমে তিনি পর্দায় ফিরছেন। সঙ্গী হিসেবে রয়েছে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

এ বিষয়ে মোনালিসা বলেন, ‘মোশাররফ ভাইয়ের সঙ্গে আবারও অভিনয় জগতে ফিরছি আমি। নির্মাতা সাগর জাহানের পরিচালনায় ঈদের বিশেষ নাটক দিয়ে শুরু করছি। তবে অনেক প্রস্তাব পাচ্ছি কিন্তু সব কাজ করা আমার পক্ষে এখন সম্ভব নয়। তাই একটু ভেবে চিন্তে কাজ করার পরিকল্পনা করছি।’

নির্মাতা সাগর জাহান বলেন, ‘শেষ পর্যন্ত মোনালিসা দেশে ফিরেছে। এটা আমাদের জন্য আনন্দের খবর। আবারও অভিনয় করছেন তিনি। অনেক আগে থেকেই পরিকল্পনা চলছিলো নাটকটি নিয়ে। তবে নাটকের নামটা এখন বলছিনা। এটা সবার জন্য চমক থাকলো। আগামী মে মাসের ১৬ তারিখই সবাই জানতে পারবেন।’

উল্লেখ্য, দেশে ফেরার পর থেকেই মোনালিসা পরিবার নিয়েই ব্যস্ত। সঙ্গে অনেক নাটকের কাজের প্রস্তাব পাচ্ছেন। কিন্তু আপাতত তিনি শুধু তার পরিবারকেই সময় দিবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন এবং অনেক কাজের ভিড়ে হারানোর ইচ্ছেও তার নেই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: