সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানবাধিকার রক্ষায় গণমাধ্যমকর্মী ও এনজিওর ভূমিকা প্রশংসনীয় …….জেলা প্রশাসক

06.04.16 (2)ডেইলি সিলেট ডেস্ক ::
গণতন্ত্র ও মানবাধিকার রক্ষায় দেশের গণমাধ্যম কর্মী, এনজিও ও সমাজসেবামূলক সংস্থাগুলোর ভূমিকা প্রশংসনীয়। তাদের নিরলস প্রচেষ্টা দেশ ও জাতির কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করছে। বিশেষ করে সমাজের প্রতিবন্ধী শিশু ও অধিকার বঞ্চিত লোকদের নিয়ে এনজিও বা সামাজিক সংস্থাগুলোর ভূমিকা প্রশংসার দাবীদার।
নিউজ নেটওয়ার্ক আয়োজিত চারদিনব্যাপী মিডিয়া ওয়ার্কশপের সমাপনী ও সনদ প্রদান অনুষ্ঠানে গতকাল বুধবার প্রধান অতিথির বক্তব্যে সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন কথাগুলো বলেন।

সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক পূণ্যভূমি’র সম্পাদক মুকতাবিস-উন্-নূরের সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক ও সমাজবিজ্ঞানী ড. শাহরিয়ার হোসাইন। তিনি বলেন, আমাদের সবচেয়ে বড় বৈশিষ্ট হচ্ছে সততা। আমরা যে যে জায়গায় থাকি না কেনো, আমাদের মনে রাখতে হবে যে, নিজে একজন সৎ মানুষের বৈশিষ্ট বহন করলেই কেবল সমাজে সততার শ্লোগান দিতে পারব এবং সমাজের মানুষের অধিকার বাস্তবায়ন করতে পারব। আর নিজে অসৎ হলে কোনো দিনও সমাজ বদলাতে পারব না। এই বিষয়টা বিশেষ করে এনজিও কর্মীদের মনে রাখতে হবে।

06.04.16 (1)অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক, নিউজ নেটওয়ার্কের সম্পাদক এবং চারদিনব্যাপী কর্মশালার মাস্টার ট্রেইনার শহিদুজ্জামান, প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, প্রশিক্ষণার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ইক্বরা ইন্টারন্যাশনাল এর পক্ষে ইকবাল হাসান জাহিদ, ই.এইচ.ডি.এস. এর পক্ষে রুমেনা বেগম।

পরে মিডিয়া প্রশিক্ষণে অংশ নেয়া ১৫ জন প্রশিক্ষণার্থীর মধ্যে জেলা প্রশাসক ও অতিথিরা সনদ বিতরণ করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: