সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে ডাকাতের হামলায় স্ত্রীসহ সরকারি কর্মকর্তা আহত

daily-sylhet-ahota-news111কানাইঘাট প্রতিনিধি ::
কানাইঘাট পূর্ব দিঘীরপাড় ইউপির সর্দারমাটি গ্রামে দুর্বৃত্তদের হামলায় স্ত্রীসহ এক সরকারি কর্মকর্তা গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের দু’জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, গত মঙ্গলবার রাত ২টায় ৫/৬ জনের একদল অস্ত্রধারী দুর্বৃত্ত চক্র জৈন্তাপুর ভূমি অফিসের কর্মকর্তা সর্দারমাটি গ্রামের মৃত বশির উদ্দিনের পুত্র বদরুল হকের পাকা বসত ঘরের কলাপসিবল গেইট এবং বসত ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ঘরের স্বর্ণালংকার ও নগদ টাকা পয়সা বের করে দেওয়ার জন্য বদরুল হককে বলে। তিনি টাকা পয়সা দিতে অপারগতা প্রকাশ করায় দুর্বৃত্ত চক্র তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

এ সময় পাশর্^বর্তী কক্ষে দুর্বৃত্তরা হানা দিয়ে বদরুল হকের স্ত্রী আলেয়া বেগমকে রড দিয়ে পিটিয়ে আহত করে। আহতদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুবৃত্তরা কিছু স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার খবর পেয়ে ঐ দিন রাতে ডিউটিরত থানার এএসআই তুলা মিয়া ঘটনাস্থলেই গিয়ে গুরুতর আহত বদরুল হক ও তার স্ত্রী আলেয়া বেগমকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরন করেন।

গুরুতর আহত বদরুল হক জানিয়েছেন, ডাকাতরা তার বাড়ীতে হানা দিয়ে এ ঘটনা ঘটিয়েছে। অপরদিকে এএসআই তোলা মিয়া জানিয়েছেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ধরনের ঘটনা ঘটতে পারে। তবে থানায় এ ব্যাপারে গতকাল পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: