সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে চেয়ারম্যানসহ ১০ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

01.-daily-sylhet-UP-ect11জৈন্তাপুর প্রতিনিধি::
মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে সিলেটের জৈন্তাপুরে ৬টি ইউনিয়নে ১০টি মনোনয়ন পত্র প্রত্যাহার করা হয়েছে। চেয়ারম্যান পদে ০৪ জন, সদস্য (সাধারণ) পদে ০৫জন, এবং সদস্য (সংরক্ষিত) পদে ০১ জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়- বুধবার সকাল হতে বিকাল ৫টা পর্যন্ত জৈন্তাপুরে ৬টি ইউনিয়নে যে সকল প্রার্থীরা তাদের দাখিল কৃত মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন তারা হলেন। চেয়ারম্যান পদে ২নং জৈন্তাপুর ইউনিয়নে আ.লীগ বিদ্রোহী প্রার্থী আব্দুর রাজ্জাক রাজা, ৩নং চরিকাটা ইউনিয়নে চেয়ারম্যান পদে বিএনপির বিদ্রোহী প্রার্থী আলতাফ হোসেন বেলাল, ৪নং দরবস্ত ইউনিয়নে জমিয়তে উলামায়ে ইসলাম মনোনিত চেয়ারম্যান প্রার্থী হাফিজ মাসউদ আযহার এবং ৬নং চিকনাগুল ইউনিয়নে সতন্ত্র প্রার্থী মতিউর রহমান। সাধারণ সদস্য (মেম্বার) পদে ১নং নিজপাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আব্দুর রহমান, ৩নং চারিকাটা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রেজওয়ান করিম, ৬নং ওয়ার্ডের শিব্বির আহমদ এবং সদস্য (সংরক্ষিত) ৭,৮,৯ নং মমতা বোর্নাজী এবং ৪নং দরবস্ত ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মোফাজ্জল আলী এবং বশির আহমদ।

মনোনয়ন পত্র প্রত্যাহারের মধ্য দিয়ে জৈন্তাপুরের ৬টি ইউনিয়নে ৩৬৪জন প্রার্থী নির্বাচন করবেন। চেয়ারম্যান পদে ২৯জন, সদস্য (পুরুষ) পদে ২৮১ জন, এবং সদস্য (সংরক্ষিত) পদে ৫৪জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এবিষয়ে নির্বাচনী কর্মকর্তা আবুল হাসানাত বলেন- কোন প্রকার ভয় ভীতি ছাড়াই প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছে। আজ বৃহস্পতিবার সকল প্রর্তীদের মধ্যে প্রর্তীক বরাদ্ধ করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: