সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৫ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাহুবলে আওয়ামী লীগ প্রার্থীদের শোডাউনের প্রস্তুতি

01.-daily-sylhet-UP-ect11ডেইলি সিলেট ডেস্ক::
বাহুবলে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেতে ৩০ নেতা জোরলবিং শুরু করেছেন। বুধবার তারা দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

শুক্রবার উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ডাকা হয়েছে। এ সভাকে কেন্দ্র করে কোনো কোনো প্রার্থী শোডাউন করারও প্রস্তুতি নিচ্ছেন। কেউ কেউ ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ের নেতার সঙ্গে লবিং চালিয়ে যাচ্ছেন। আবার কেউ কেউ একধাপ এগিয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দের আশীর্বাদ পেতেও তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

দলীয় সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা মতে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ গত ১২ থেকে ১৮ই মার্চ ৭ ইউনিয়নে বর্ধিত সভা সম্পন্ন করেছেন। বর্ধিত সভা শেষে ১৯শে মার্চ মনোনয়ন প্রত্যাশীদের মাঝে ৫ হাজার টাকা মূল্যের মনোনয়ন ফরম বিক্রি করা হয়েছে। যা তারা পূরণ করে গতকাল জমা দিয়েছেন। উপজেলা আওয়ামী লীগের দপ্তর ও প্রচার সম্পাদক ইলিয়াছ আখঞ্জী দলের পক্ষে মনোনয়ন ফরম গ্রহণ করেন। তাকে সহায়তা করেন উপজেলা আওয়ামী লীগ সদস্য এমএ মজিদ তালুকদার।

বিকাল ৫টা পর্যন্ত ৩০ নেতাই পূরণকৃত ফরম জমা দিয়েছেন। মনোনয়ন প্রত্যাশীরা হলেন-

১নং স্নানঘাট ইউপিতে বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান হরমুজ মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি ফেরদৌস আলম (মেম্বার) ও মো. আবদুল হক। ২নং পুটিজুরী ইউপিতে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সামছুদ্দিন তারা মিয়া, এবিএম ফরহাদ তালুকদার ও ফজলে এলাহী লুলু।

৩নং সাতকাপন ইউপিতে সাবেক চেয়ারম্যান শাহ আহমেদ আওলাদ, আবদুল জব্বার (মেম্বার), উপজেলা তরুণলীগের যুগ্ম আহ্বায়ক মো. আয়াত আলী, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সৈয়দ এনামুল হক ও সিরাজ আলী চৌধুরী।

৪নং বাহুবল ইউপিতে উপজেলা যুবলীগ সভাপতি অলিউর রহমান অলি, সেচ্ছাসেবক লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান নজমুল হোসেল চৌধুরী তনয় আজমল হোসেন চৌধুরী, মো. মোশাহিদ আলী এবং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আবদুল হাই-এর ভাতিজা আওয়ামী লীগ নেতা শামীম মিয়া।

৫নং লামাতাশী ইউপিতে উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক সাইফুর রহমান জুয়েল ও আলতাফ হোসেন।

৬নং মিরপুর ইউপিতে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাইফুদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস শহীদ জিতু, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. তারা মিয়া ও হাজি দুলাল মিয়া।

৭নং ভাদেশ্বর ইউপিতে বর্তমান চেয়ারম্যান মত্তাছির মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কামরুজ্জামান বশির (প্রবাসী), সহ-সভাপতি আলাউর রহমান শাহেদ, সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম ও ছাত্রলীগ নেতা জুনাইদ মিয়া।

এদিকে, উপজেলার ৭ ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করতে আগামী কাল শুক্রবার বেলা ২টায় আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা আহ্বান করা হয়েছে। সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে অ্যাডভোকেট আবু জাহির এমপি ও অ্যাডভোকেট আবদুল মজিদ খান এমপি উপস্থিত থাকবেন। এ বর্ধিত সভাকে কেন্দ্র করে উপজেলা পরিষদ মাঠ ও পার্শ্ববর্তী সড়ক নানা রঙ্গের ব্যানার, প্যাস্টুন, তোরণ ও সামিয়ানায় রঙিন হয়ে উঠেছে। সম্ভাব্য প্রার্থীরা বর্ধিত সভার প্রাক্কালে উপজেলা সদরে শোডাউন করারও প্রস্তুতি নিতে শুরু করেছেন। মূলত শুক্রবারের পরেই মনোনয়ন প্রত্যাশীরা জেলা ও কেন্দ্রীয় পর্যায়ে লবিং-এ পুরোপুরি মেতে উঠবেন। নির্বাচন কমিশন প্রকাশিত সময়সূচি অনুযায়ী আগামী ৪ঠা জুন এ উপজেলায় ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: