সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানুষ মারা হচ্ছে পাখির মতো গুলি করে: গাণি

121-375x320নিউজ ডেস্ক::
২০দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ও বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গাণি বাঁশখালীর ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন, এ সরকারের আমলে পুলিশ পাখির মতো গুলি করে মানুষ হত্যা করছে। কেবল ভোটারবিহীন এই সরকারের পক্ষেই এ ধরনের ন্যক্কারজনক ও অমানবিক কাজ করা সম্ভব। তিনি বলেছেন, চলমান ইউপি নির্বাচনে সহিংসতা দমনে ব্যর্থতার সকল দায় নির্বাচন কমিশনের। তারা এখন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আর গণমাধ্যমের ওপর দোষারোপ করে নিজেদের দায় এড়াতে চাচ্ছে।

বুধবার বাংলাদেশ ন্যাপ মনোনীত নাউতারা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আবুল হোসেনের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে তিনি এসব কথা বলেন। গাণি বলেন, ইউপি নির্বাচনকে ঘিরে প্রায় অর্ধশতাধিক মানুষকে হত্যা করা হলেও ইসি এর বিরুদ্ধে কার্যকর কোনো পদক্ষেপ নিতে ব্যর্থ হয়েছে। জনগণ প্রত্যাশা করে ইসির শুভবুদ্ধির উদয় হবে এবং তারা পরবর্তী ধাপগুলোতে যথাযথ পদক্ষেপ নেবে। অন্যথায় ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করে অন্যদের ওপর দায়িত্ব দেবে। তিনি পরিবর্তনের লক্ষ্যে নাউতারাবাসীকে বাংলাদেশ ন্যাপ মনোনীত প্রার্থীকে গাভী মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

ন্যাপ নাউতারা ইউপি আহ্বায়ক মো. জলিলুর রহমানের সভাপতিত্বে প্রচারণা সভায় ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া, চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন, ন্যাপ নীলফামারী জেলা নেতা ওয়াহেদুর রহমান, ডিমলা উপজেলা আহ্বায়ক শাহ্‌ আজিজুল ইসলাম, সদস্য সচিব মোফাক্কারুল ইসলাম বক্তব্য দেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: