সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৩০ লাখ থেকে ব্রাথওয়েটের দাম ৪ কোটি ২০ লাখ!

full_1283445376_1459937899ডেইলি সিলেট ডেস্ক:: বিশ্বের প্রথম বিশ্বকাপ জয়ী ক্লাইভ লয়েডের দেশ এবার সাক্ষী থাকলেন জোড়া বিশ্বকাপ জয়ের। ৪৫ দিনের ব্যবধানেই অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ, মহিলা ও পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় করলেন ক্যারিবিয়রা।

পুরুষদের বিশ্বকাপের ফাইনালে ইডেনে ব্রিটিশ স্বপ্নের সমাধি করলেন অপরাজিত নায়ক। একজন মার্লন স্যামুয়েল, অন্যজন কার্লোস ব্রেথওয়েট।

ঠাণ্ডা মাথার কার্লোস ব্রেথওয়েট বুঝিয়ে দিলেন, হিমশৈল ভাঙলে বিপর্জয় অবধারিত। শেষ ওভার। ইংল্যান্ডের ঘরেই দ্বিতীয়বারের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি ঢুকছিল প্রায়! সেবার ট্রফি তুলেছিলেন পল কলিংউড, এবার ট্রফি হাতে সেলিব্রেশন করবেন ইয়ন মর্গ্যান।

২০১০ সালের স্মৃতি ফিরবে ইডেনে। এমনটাই মনে হচ্ছিল ১৯ ওভার পর্যন্ত। ২৯ বছর পর ইডেনে ফাইনাল খেলছে ‘ইংল্যান্ড’। কলকাতায়ই যে শেষ হবে স্বপ্ন, তা দুঃস্বপ্নেও ভাবেনি ইংল্যান্ড।

‘ম্যান অব দ্য ম্যাচ’ মার্লন স্যামুয়েলস হলেও ১০ বল খেলে ৩৪ রান করে ম্যাচ জয়ের ‘ঐতিহাসিক’ নায়ক হয়ে গেলেন কার্লোস।

গেইলকে যেমন কেকেআর থেকে বেঙ্গালুরু, ফ্রেঞ্চাইজিদের টানাটানি ছিল টাগ অব ওয়ারের মত। এবারো বোধহয় এমনটাই হতে চলেছে আইপিএলে।

প্রথমে দিল্লি হলেও, পরে দল বদলের গল্প আগে থেকেই লেখা রইল। ‘৩০ লাখের কালো হীরে কার্লোস ব্রাথওয়েট বিক্রি হয়েছে ৪ কোটি ২০ লাখ টাকা দামে।

আইপিএলে বিশ্বকাপ জয়ের নায়কের বেস প্রাইস ছিল ৩০ লাখ। কিন্তু সেখান থেকেই এ কালো মানিকের দাম উঠল ৪ কোটি ২০ লাখ রুপি। আইপিএলে দিল্লি ডেয়ার ডিভিলস-এর হয়ে খেলবেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: