সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবারো অভিনয়ে ফিরছি: মোনালিসা

full_467347272_1459948363বিনোদন ডেস্ক:
দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে অবস্থান করে মঙ্গলবার দেশে ফিরেছেন দেশের জনপ্রিয় মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা। যুক্তরাষ্ট্রে কিকো মিলানো নামের একটি কসমেটিকস ব্র্যান্ডের সহকারী মহাব্যবস্থাপক হিসেবে কাজ করেন মোনালিসা। তার ভক্তদের জন্য সুখবর হলো, হঠাৎ করেই দেশে ফিরেছেন তিনি। আজ বুধবার দুপুরে নিজের ফিরে আসা নিয়ে কথা বলেছেন মোনালিসা।

প্রশ্ন : বাংলাদেশে ফিরে কেমন লাগছে আপনার?

উত্তর : খুব ভালো। আমি হঠাৎ করে দেশে ফিরে আসাতে সবাই অনেক অবাক হয়েছেন। আমারও ইচ্ছা ছিল, সবাইকে চমকে দেওয়ার। আমি দেশে আসায় আমার পরিবার, আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব, মিডিয়ার সহকর্মী, সাংবাদিক ও পরিচালকরা সবাই অনেক বেশি খুশি হয়েছেন। তাদের খুশি দেখে আমিও খুব আনন্দিত। সবাই একটু পরপর মোবাইল ফোনে ও ফেসবুকের মাধ্যমে আমার সঙ্গে কুশল বিনিময় করছেন।

প্রশ্ন : গত ডিসেম্বরে যুক্তরাষ্ট্র থেকে দেওয়া এক সাক্ষাৎকারে আপনি বলেছিলেন, আপনার বিচ্ছেদের আনুষ্ঠানিকতা শেষ হলেই দেশে ফিরবেন। তাহলে কি আপনার বিচ্ছেদের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে?

উত্তর : হ্যাঁ, ঠিক তাই। বিচ্ছেদের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে পুরোপুরি। বিচ্ছেদের কাজ খুব ধীরে ধীরে এগিয়েছে। তাই অনেক দেরি হলো দেশে ফিরতে।

প্রশ্ন : আপনি কি আবারও যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন?

উত্তর : যাওয়ার ইচ্ছা আছে। তবে সিদ্ধান্ত বদলও হতে পারে। এখন এ বিষয়ে গণমাধ্যমে কিছু বলতে চাই না।

প্রশ্ন : আপনাকে আবারও নাটকে অভিনয় করতে দেখা যাবে কি?

উত্তর : প্রচুর নাটকে অভিনয় করার প্রস্তাব পাচ্ছি। তবে আমি বুঝেশুনে কাজ করব। আমি অনেক দিন পরিবারকে সময় দিই না। তাই এখন কাজের চাপ কম নিতে চাই। কাজের চেয়ে পরিবারকে বেশি সময় দেওয়ার পরিকল্পনা করেছি। তবে ১৬ মে সাগর জাহান পরিচালিত একটি নাটকের শুটিং আছে। নাটকটিতে আমি মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করব। আসন্ন ঈদে নাটকটি একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত হবে। আপাতত এই নাটকের শিডিউল চূড়ান্ত হয়েছে। যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে সাগর জাহানের ‘সিকান্দার বক্স’ সিরিজ নাটকে শেষ অভিনয় করেছিলাম আমি। একই পরিচালকের কাজের মাধ্যমে আবারও মিডিয়ায় ফিরছি।

সূত্র: এনটিভি অনলাইন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: