সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৪৫ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লস এঞ্জেলেসে প্রবাসী সিলেটীদের সর্ববৃহৎ সংগঠন জালালাবাদ এসোসিয়েশনের জমকালো অভিষেক

139348_1প্রবাস ডেস্ক:
লস এঞ্জেলেস প্রবাসী সিলেটীদের সর্ববৃহৎ সামাজিক সংগঠন ‘জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া’র ২০১৬-১৭ সেশনের নবনির্বাচিত কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে।

সম্প্রতি লস এঞ্জেলেসের ভ্যানেশিয়ান প্যালেসে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এই অভিষেক অনুষ্ঠিত হয়।

অভিষেক অনুষ্ঠানে কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ, বাংলাদেশ কনস্যুলেট অফিসের কর্মকর্তাবৃন্দ, লস এঞ্জেলেস সিটির প্রতিনিধি, জালালাবাদের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ, সমমনা বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ লস এঞ্জেলেস প্রবাসী বিভিন্ন শ্রেণি-পেশার বাংলাদেশি প্রবাসীরা উপস্থিত ছিলেন। জালালাবাদের এই অভিষেক অনুষ্ঠানকে ঘিরে প্রবাসীদের মাঝে বিরাজ করে এক উৎসমুখর পরিবেশ। বাংলাদেশি প্রবাসীদের মিলনমেলায় পরিণত হয় লস এঞ্জেলেসের ভ্যানেশিয়ান প্যালেস।
প্রথমে শুভেচ্ছা বক্তব্য রাখেন ২০১৪-১৫ সেশনের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল মুনিম। ২০১৪-১৫ সেশনের সাধারণ সম্পাদক বদরুল আলম চৌধুরী শিপলু গত সেশনের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন।

২০১৪-১৫ সেশনের প্রেসিডেন্ট মাহতাব আহমদ তার বক্তব্যে নতুন কমিটিকে স্বাগত জানিয়ে বলেন, আমি আশা করছি এই কমিটি সঠিকভাবে তাদের দায়িত্ব পালন করতে পারবে। কারণ এখানে অত্যন্ত দক্ষ ও উদ্যমী নেতৃবৃন্দ নির্বাচিত হয়েছেন। আমার বিশ্বাস, এদের হাত ধরে জালালাবাদ অনেক দূর এগিয়ে যাবে। তিনি নতুন কমিটিকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

নবনির্বাচিত কমিটিকে শপথ পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার গোলাম কিবরিয়া। শপথ গ্রহণের পর আমেরিকান বাংলাদেশি নতুন প্রজন্ম ফুলের তোড়া দিয়ে নেতৃবৃন্দকে বরণ করে নেয়।

লস এঞ্জেলেস সিটি কাউন্সিলের প্রেসিডেন্ট হার্ব জে ওয়েসন জুনিয়নের ডেপুটি রাউল কর্লোস জালালাবাদের নবনির্বাচিত সভাপতি আনওয়ার হোসেন রানা ও সেক্রেটারি নজরুল আলমকে সিটি কাউন্সিল প্রেসিডেন্টের পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করেন।

নবনির্বাচিত প্রেসিডেন্ট আনওয়ার হোসেন রানা তার বক্তব্যে বলেন, সিলেট হচ্ছে ৩৬০ আউলিয়ার স্মৃতিধন্য পূণ্যভূমি। এই সিলেটেই আমাদের জন্ম। তাই আমরা গর্বিত।

প্রবাসী শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অভিষেক অনুষ্ঠান সমাপ্ত হয়। নৃত্য পরিবেশন করেন এনি ও ইশা। গান পরিবেশন করেন বিউটি দাস ও রামশংকর তসিলদার।

জালালাবাদের নবনির্বাচিতন কমিটির নেতৃবৃন্দ
সভাপতি: আনওয়ার হোসাইন রানা, সহ-সভাপতি: ফয়জু সুবহান, আসাদুজ্জামান ও কাজল নুর চৌধুরী, সাধারণ সম্পাদক: মোহাম্মদ নজরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক: সৈয়দ নাসির উদ্দিন জেবুল, সাংগঠনিক সম্পাদক: সিদ্দিকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক: নিজাম সুবহান, অর্থ সম্পাদক: শাহজাহান আহমদ, প্রচার সম্পাদক: আব্দুস সামাদ, সমাজ ও সাংস্কৃতিক সম্পাদক: লায়েক আহমদ, সহ-সাংস্কৃতিক সম্পাদক: মো. ফখরুল ইসলাম, খেলাধুলা বিষয়ক সম্পাদক: আব্দুল হাই, যুব বিষয়ক সম্পাদক: শাহিন হক, সহ-যুব বিষয় সম্পাদক: জহুরুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক: মরফিয়া আকসাদ।
কার্যনির্বাহী সদস্য: মাতাব আহমদ, জাসিম আশরাফি, বদরুল আলম চৌধুরী, আব্দুল বাসিত, আলি আহমদ ফারিশ, ফেরদৌস খান, নুরুজ্জামান জামান, মো. আব্দুল মুনিম ও আব্দুল আহাদ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: