সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আত্মহত্যার প্ররোচনায় অভিযুক্ত প্রত্যুষার প্রেমিক

526232বিনোদন ডেস্ক: চলতি মাসের প্রথম দিনটিতে মুম্বইয়ের গোরেগাঁওয়ের ফ্ল্যাটে আত্মহত্যা করেন কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়। এবার এই আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগ উঠল প্রত্যুষার প্রেমিক রাহুল রাজ সিংহের বিরুদ্ধে। মঙ্গলবার মুম্বই পুলিশ এ মর্মে রাহুলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। প্ররোচনা ছাড়াও রাহুলের বিরুদ্ধে ভীতি প্রদর্শন ও ইচ্ছাকৃত আঘাত করার অভিযোগও আনা হয়েছে।

বাঙ্গুরনগর থানায় প্রত্যুষার মায়ের জানানো অভিযোগের ভিত্তিতেই পুলিশ এ পদক্ষেপ নিয়েছে বলে জানিয়েছে। গত ১লা এপ্রিল গোরেগাঁওয়ের ফ্ল্যাটে প্রত্যুষার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তারপর থেকেই রাহুল-প্রত্যুষার টালমাটাল সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছিলেন অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধুরা।

পুলিশের প্রাথমিক অনুমান, সেই সম্পর্ক থেকেই তৈরি অবসাদের কারণে প্রত্যুষা আত্মহত্যার সিদ্ধান্ত নেন। এছাড়া আর্থিক সমস্যার দিকটাও খতিয়ে দেখছে পুলিশ। প্রত্যুষার বন্ধুদের দাবি, রাহুলের অন্য কোনও নারীর সঙ্গে সম্পর্ক নিয়ে সন্দেহ দানা বেঁধেছিল প্রত্যুষার মনে। আগামী ১৪ই এপ্রিল তাদের বিয়ের কথা থাকলেও দুজনের সম্পর্ক নিয়ে টানাপড়েন বরাবরই ছিল বলে প্রত্যুষার বন্ধুদের কাছ থেকে জেনেছে পুলিশ।

ইতিমধ্যেই পুলিশ প্রত্যুষার ঘনিষ্ঠ বন্ধু, পরিবার, প্রতিবেশী ও পরিচারকের সঙ্গে কথা বলেছে। এদিকে মঙ্গলবার যে দশ বন্ধু পুলিশের কাছে বয়ান দিয়েছেন, তাদের নাম প্রকাশ করা হয়নি। আপাতত প্রত্যুষার ভিসেরা রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ। গত রোববার বুকে ব্যথা নিয়ে কান্দিভলীর একটি হাসপাতালে ভর্তি হন রাহুল সোমবার তাকে জেনারেল ওয়ার্ডে সরানো হয়। রাহুলের আইনজীবী নীরজ গুপ্ত জানান, রাহুল এখনও পুরোপুরি সুস্থ নন। আতঙ্ক কাটেনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: