সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারায়ণগঞ্জে ৫ খুন: ভাগ্নে মাহফুজকে আসামি করে চার্জশিট

full_1619875234_1459939995নিউজ ডেস্ক: ঘটনার ৮০ দিন পর আজ বুধবার নারায়ণগঞ্জ শহরের আলোচিত পাঁচ খুনের ঘটনায় শফিকুল ইসলামের ভাগ্নে মাহফুজকে আসামি করে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের নারায়ণগঞ্জ মুখ্য বিচারিক হাকিম আদালতে এ অভিযোগপত্র দাখিল করেন।

চার্জশিট দাখিলেন পর পুলিশ সুপার খন্দকার মহিদ উদ্দিন তার কার্যালয়ে সাংবাদিকদের জানান, নৃশংস এই হত্যাকাণ্ডে একজনই জড়িত। এই হত্যাকাণ্ড যে সংঘটিত করেছে তাকে (ভাগ্নে মাহফুজ) গ্রেপ্তার করা হয়েছে। সে বর্তমানে কারাগারে রয়েছে। তার বিরুদ্ধে দণ্ডবিধির ৩০২ ও ২০১ ধারায় আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, “আমি পুলিশ সুপার হিসেবে একাধিকবার ঘটনাস্থলে গিয়েছি। তদন্তের জন্য ক্রসচেক এমনভাবে করা হয়েছে, যাতে কোনো প্রকার মিথ্যার কোনো পথ না থাকে।

“প্রাথমিকভাবে আমাদের কাছেও মনে হয়েছিল একজনের পক্ষে পাঁচ জনকে খুন করা কি সম্ভব? কিন্তু পরবর্তীতে তদন্তে ও সাক্ষ্য প্রমাণে আমরা দেখলাম, অপরাধী তীক্ষ্ণ বুদ্ধি প্রয়োগ করে একে একে পাঁচ জনকে হত্যা করেছে। এমনকি চাবিও তার দেখানো জায়গা থেকে উদ্ধার করা হয়েছে।”

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি শহরের দুই নম্বর বাবুরাইল এলাকায় শফিকুলের বাড়িতে দুই শিশুসহ পাঁচজনকে হত্যা করা হয়। পরদিনই মাহফুজকে গ্রেপ্তার করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: