সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্যামির নামে স্টেডিয়ামের নামকরণ

27নিউজ ডেস্ক: বিশ্বের একমাত্র অধিনায়ক হিসেবে দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছেন ড্যারেন স্যামি। শুধু ওয়েস্ট ইন্ডিজই নয়, ক্রিকেট ইতিহাসে মাত্র চতুর্থ ক্রিকেটার হিসেবে স্যামি জোড়া ‘বিশ্বকাপজয়ী’ অধিনায়ক হিসেবে নাম লিখিয়েছেন। স্যামির সাফল্যে মাতোয়ারা সেন্ট লুসিয়াবাসী।

টি-টোয়েন্টিতে ষষ্ঠ আসরে শিরোপা জয়ের পর ক্রিকেটারদের প্রতি নিজ বোর্ডের অবহেলা নিয়ে হৃদয়বিদারক এক বক্তব্য দিয়েছেন স্যামি। আর তার সেই বক্তব্যেই বোধহয় এবার মন গলেছে ওয়েস্ট ইন্ডিজ প্রধানমন্ত্রীসহ দেশটির ক্রিকেট বোর্ডের।

তার নামেই হতে যাচ্ছে সেন্ট লুসিয়ার বিউসিজুর ক্রিকেট গ্রাউন্ডের নাম। ঐ ক্রিকেট গ্রাউন্ডের নাম পরিবর্তন করে রাখা হচ্ছে `ড্যারেন স্যামি ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম`।

দেশকে দ্বিতীয়বার টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জয়ে নেতৃত্ব দেয়ায় ড্যারেন স্যামিকে বেশ এভাবেই সম্মান করতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। তার নামকরণে সেন্ট লুসিয়ার বিউসিজুর ক্রিকেট গ্রাউন্ডের নাম হতে যাচ্ছে ‘ড্যারেন স্যামি ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম’। সেন্ট লুসিয়ায় স্যামিদের অর্ভ্যথনা অনুষ্ঠানে সেন্ট লুসিয়ার প্রধানমন্ত্রী ক্যানি ডি অ্যান্থনি এই ঘোষণা দেন।

প্রধানমন্ত্রীর এ ঘোষণার পর আনন্দ প্রকাশ করে স্যামি বলেন, ‘আমি সত্যিই সম্মানিত বোধ করছি। সেন্ট লুসিয়ার মানুষের ভালবাসা, শ্রদ্ধা এবং এমন ঘোষণা পেয়ে আমি সত্যিই অভিভূত। আমি ধন্যবাদ জানাই তাদেরকে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: