সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিউইয়র্কে বিখ্যাত তারকাদের পাশে মিম!

3বিনোদন ডেস্ক :: পারিবারিক ভ্রমণে বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থান করছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এরই ফাঁকে ঘুরতে বেড়িয়েছিলেন নিউ ইয়র্কের ফিফথ্ অ্যাভেনিউতে। আর সেখানেই বিশ্বখ্যাত হলিউড-বলিউড তারকা অভিনেতা-অভিনেত্রীদের পাশে রেখে ছবি তোলায় মগ্ন হয়ে যান দেশীয় এই তারকা অভিনেত্রী!

বিনোদন ডেস্ক :: গত ৩ এপ্রিল যুক্তরাষ্ট্রের জ্যামাইকায় অনুষ্ঠিত ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিতে সম্প্রতি সেখানে উড়ে যান অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। পারফর্ম শেষে কয়েকটা দিন পরিবারের সঙ্গে সেখানেই কাটাবেন বলে জানা গিয়েছে। এরই ফাঁকে নিউইয়র্কের বিখ্যাত এবং সবচেয়ে দামী শপিংমল ‘ফিফথ্ অ্যাভেনিউ’-তে তারকাদের মোমের মূর্তি পরিদর্শনের জন্য সেখানকার কয়েকটি জাদুঘরে যান। আর বিশ্বখ্যাত হলিউড-বলিউড তারকা অভিনেতা-অভিনেত্রীদের পাশে রেখে ছবি তোলায় মগ্ন হয়ে যান দেশীয় এই তারকা অভিনেত্রী!

পরিবারিক ভ্রমণে বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থান করছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সম্প্রতি শহরটি ঘুরে দেখতে বেরিয়েছিলেন তিনি। যার অংশ হিসেবে মিম যান নিউইয়র্কের ফিফথ অ্যাভেনিউতে। যেখানে রয়েছে তিন তিনটি জাদুঘর—নিউইয়র্ক মেট্রোপলিটন মিউজিয়াম, গুগ্যানহ্যাম মিউজিয়াম এবং মিউজিয়াম অব মডার্ন আর্ট। এর একটি আছে বিখ্যাত সব ব্যক্তি আর তারকাদের মোমের মূর্তি। ভ্রমণের ফাঁকে বিশ্বখ্যাত তারকাদের সঙ্গে ছবি তুলেছেন তিনি।

সম্প্রতি নিজের ফেসবুকে বিশ্বখ্যাত তারকা অভিনেতা অভিনেত্রীদসহ বিখ্যাত মানুষদের মোমের মূর্তির সঙ্গে বেশকিছু ছবি তোলেছেন মিম। এসময় ফিফথ অ্যাভেনিউ-এর জাদুঘরে থাকা ‘কই মিলগায়া’ ছবির জাদু চরিত্রের অ্যালিয়েন, ম্যাডোনার সেলফি, জেমস বন্ড সিরিজের ০০৭’-এর চরিত্রগুলো, বিখ্যাত সিনেমা ‘রোমান হলিডে’র নায়িকা অড্রে হেপবার্ন, জেমস বন্ড সিরিজের সর্বশেষ সিনেমা ‘স্পেক্টর’-এর বিখ্যাত অভিনেতা ডেনিয়েল ক্রেইগ, জেনা মার্বেলস, রোবকপ, অস্কার জয়ী ছবি ‘দ্য আর্টিস্ট’-এর ফরাসি অভিনেতা জাদু জার্বো, জোরাসিক পার্ক ছবির কলাকুশলী, ব্যান্ড দ্য ব্যাকস্ট্রিট বয়েজ, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা ও ফাস্ট লেডি মিশেল ওবামা, টেনিস খেলোয়ার সেরেনা উইলিয়ামসের মতো বিখ্যাত ব্যক্তি ও তারকাদের মোমের মূর্তির সঙ্গে বিভিন্ন ঢঙে পোজ দেন তিনি।

প্রসঙ্গত, বর্তমানে ছোট পর্দায় নিয়মিত না দেখা গেলেও বড় পর্দায় রীতিমত নিয়মই অভিনয় করে যাচ্ছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সর্বশেষ ওয়াজেদ আলী সুমনের ‘সুইটহার্ট’ নামের একটি ছবিতে দেখা গেছে। যা গত ভালোবাসা দিবস উপলক্ষ্যে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এছাড়া পশ্চিম বাংলার সিনেমাতেও অভিনয় করছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: