সর্বশেষ আপডেট : ৩ মিনিট ০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চার বছর পর দেশে ফিরেছেন মোনালিসা

Mona-L20160405112358বিনোদন ডেস্ক:
কয়েক বছর আগেও এ দেশের মিডিয়ায় তিনি ছিলেন পরিচিত এবং ব্যস্ততম মুখ। ছোটপর্দায় তার বিজ্ঞাপন এবং নাটকগুলো ছিল বেশ দর্শক নন্দিত। তার নাচেও মুগ্ধ হয়েছেন দেশর দর্শক। বলছি মডেল অভিনেত্রী মোনালিসার কথা। যার নামের আগে জনপ্রিয়তার তকমা লেগেছিলো অনেক আগেই।

কিন্তু বিয়ে করে প্রায় পাঁচ বছর ধরেই সবরকম অভিনয় থেকে দূরে সরে আছেন তিনি। পাশাপাশি চার বছর ধরেই বসবাস করছেন আমেরিকায়। দীর্ঘ প্রবাস জীবন কাটিয়ে আজ মঙ্গলবার, ৫ এপ্রিল তিনি নিউইয়র্ক থেকে ঢাকায় পৌঁছেছেন।

দেশে ফিরে নিজের ফেসবুকে সেলফি দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। আরো জানান, ‘দেশের সবুজ দেখে মনটা ভরে গেল। নিজেকে খুবই নির্ভার মনে হচ্ছে। আমাকে পেয়ে স্বজনদের প্রতিক্রিয়ায় আমি মুগ্ধ। চোখ বেয়ে আজ সুখের জল নামছে।’

তবে মোনালিসার এই সফরের উদ্দেশ্য এবং তিনি কতদিন থাকব্নে এ বিষয়ে কিছুই জানাননি তিনি। আশা করা হচ্ছে, মোনালিসাকে কাছে পেয়ে তার পরিচিত ও বন্ধু নির্মাতারা নিশ্চয়ই তাকে অভিনয়ে ফেরাবেন। আবারো দেখা মিলবে পর্দায় একসময়ের হার্টথ্রুব এই মোহনীয় হাসির অভিনেত্রীকে।

মডেলিং ও অভিনয় ক্যারিয়ারের মধ্য গগনে থাকা অবস্থায় জনপ্রিয় সংগীত শিল্পী ও কম্পোজার হাবিব ওয়াহিদের সঙ্গে মন দেয়া নেয়ার সম্পর্কে জড়ান মোনালিসা। তাদের বিয়ের হচ্ছে বলেও খবর প্রকাশ হয়।

কিন্তু সে সম্পর্ক শেষ পর্যন্ত পরিণতি পায়নি। অবশেষে ২০১২ সালের জুনে যুক্তরাষ্ট্র প্রবাসী ফাইয়াজ শরীফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। একই বছরের ম্যাজিক ডে ১২.১২.১২ তারিখে ঢাকার একটি রেস্টুরেন্টে মোনালিসা ও ফাইয়াজের বিবাবহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এরপর যুক্তরাষ্ট্রে চলে গেলে দুই বছরের মাথায় বিচ্ছেদ ঘটে মোনালিসার সংসারে।

এরপর তিনি সেখান থেকে জানিয়েছিলেন, বিচ্ছেদের প্রক্রিয়া শেষ করেই তিনি ঢাকায় ফিরবেন। এবং অভিনয়ে আবার নিয়মিত হবেন।

এরমধ্যে তিনি সেখানে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি করেছেন। মাঝে যুক্তরাষ্ট্রের বাংলা টিভি চ্যানেল টাইম টিভিতেও কর্মরত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: